আবার শিরোনামে হাতকাটা দিলীপ! বাড়ি থেকে উদ্ধার রিভলবার, গুলি

লেকটাউন এলাকায় এক সময় ত্রাস ছিল সে। বাম আমলের শেষ দিকে বেশ কয়েক বছর জেলও খেটেছে। কিন্তু তারপরই উধাও। সেই হাত কাটা দিলীপ ফের সক্রিয় হয়ে উঠেছে। জানা গিয়েছে, গত সোমবার অস্ত্র সহ পুলিশের হাতে ধরা পড়ে হাতকাটা দিলীপ।

পুলিশ জানিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে দাগী দুষ্কৃতীর খোঁজ শুরু করে তারা। সোমবারই হাতেনাতে তাকে পাকড়াও করে পুলিশ। জিজ্ঞাসাবাদে পুলিশকে সে জানিয়েছে, অবৈধ অস্ত্র পাচারের কারবারের কাজে যুক্ত হয়েছে। তাকে সঙ্গে নিয়েই লেকটাউনে তার প্রাসাদপম বাড়িতে যায় পুলিশ। তল্লাশি শুরু করতেই পাওয়া যায় দুটি কার্তুজ ভর্তি রিভলবার।

স্থানীয় সূত্রের খবর, সম্প্রতি গেরুয়া শিবিরের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে দিলিপের। অভিযোগ, এলাকায় ফের ধমকানো, চমকানো, তোলাবাজির কাজ শুরু করেছিল দিলীপ। পুলিশের অনুমান, অত্যাধুনিক পিস্তল ও ১২ রাউন্ড গুলি নিয়ে বড় কোনও অপারেশনের ছক কষেছিল সে। কী সেই অপারেশন তার খোঁজ শুরু করেছে পুলিশ।

প্রসঙ্গত, বাম আমলের অন্যতম দাগী দুষ্কৃতী দিলীপ। বোমা বাঁধতে গিয়ে উড়ে গিয়েছিল একটি হাত। সেই থেকেই নাম হয়ে যায় হাতকাটা দিলীপ। একটা সময় লেকটাউন, কালিন্দি, বাঙ্গুর, পাতিপুকুর, দক্ষিণদাঁড়ি এলাকায় দাপিয়ে বেড়াত সে। বাম আমলের শেষ পর্বে পুলিশের হাতে ধরা পড়ে জেলও খাটে। তবে গতবছর লোকসভা নির্বাচনের পরই ধীরে ধীরে সক্রিয়তা বাড়তে থাকে তার। সূত্রের খবর, গেরুয়া শিবিরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে দিলীপ।

Previous articleরাতভর বৃষ্টিতে ভেঙে পড়ল ১৫০ বছরের বাড়ি, ধ্বংসস্তূপে চাপা পড়ে মৃত্যু বৃদ্ধার
Next articleবিরুষ্কার জীবনে খুশির খবর, স্যোশাল মিডিয়ায় ঘোষণা