পরিবারের সদস্য খুন হওয়াতেই আইপিএল ছেড়ে দেশে ফিরেছেন রায়না

খেলবেন না আইপিএল। দেশে ফিরলেন চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার সুরেশ রায়না। আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়ে সংযুক্ত আরব আমিরশাহি থেকে দেশে ফিরে এলেন রায়না। আইপিএলের আসর ছেড়ে দেশে ফেরার খবর চাউর হতেই ক্রিকেট মহলে জল্পনা ছিল, ঠিক কী কারণে তিনি না খেলার সিদ্ধান্ত নিলেন।

কেন রায়না টুর্নামেন্টে নেই? তা নিয়ে ফ্র্যাঞ্চাইজির তরফে প্রথমে স্পষ্ট কিছু জানানো হয়নি। স্রেফ বলা হয়েছিল, ব্যক্তিগত কারণের জন্য দেশে ফিরতে হয়েছে রায়নাকে। সিএসকের পক্ষ থেকে সিইও কাসি বিশ্বনাথন সোশ্যাল মিডিয়ায় রায়নার দেশে ফেরার কথাটুকুই শুধু জানিয়েছিলেন।

এবার সামনে এলো প্রকৃত তথ্য। সূত্রের খবর, পঞ্জাবে রায়নার পিসেমশাই থাকতেন। তিনি নৃশংস ভাবে খুন হয়েছেন। এই পিশেমশাইকে নিজের বাবার মতোই ভালবাসতেন সুরেশ রায়না। তাই এমন একটা খবরে খুব স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন তিনি।

রায়নার পরিবারের সদস্যরাও এই ঘটনায় মানসিক ভাবে বিপর্যস্ত। তাই এই কঠিন সময় পরিবারে পাশে থাকতেই দেশে আইপিএলের আসর ছেড়ে দেশে ফিরেছেন তিনি। তাঁর দুবাই ফিরে দলের সঙ্গে যোগ দেওয়ার আর সম্ভাবনা নেই বলেও জানা যাচ্ছে।

কারণ, এবার দুবাইতে গেলে সেখানকার সরকারি স্বাস্থ্যবিধি মেনে রায়নাকে বাধ্যতামূলকভাবে সাতদিন কোয়ারেন্টাইনে কাটাতে হবে। পাঁচবার করোনা টেস্ট হবে। ফলে টুর্নামেন্ট ততদিনে অনেকটাই এগিয়ে যাবে। তা ছাড়া চেন্নাই টিম ম্যানেজমেন্ট মনে করছে, পিসেমশাইয়ের খুন হওয়ার ঘটনায় রায়না মানসিকভাবে ভেঙে পড়েছেন। সেই পরিস্থিতিতে মাঠে নেমে খেলাটা কঠিন।

প্রসঙ্গত, একের পর এক বিপর্যয়ে চেন্নাই শিবির কঠিন সমস্যায়। একের পর ক্রিকেটার, সাপোর্ট স্টাফ-সহ এখনও প্রায় ১০ জন করোনা আক্রান্ত। এরই মধ্যে দলের নির্ভরযোগ্য ক্রিকেটার সুরেশ রায়না টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ায় গভীর সংকটে চেন্নাই কিংসরা।

Previous articleটম ব্যান্টনের দাপট সত্ত্বেও ইংল্যান্ড- পাকিস্তান টি টোয়েন্টি ম্যাচে ভিলেন বৃষ্টি
Next articleবিরল রোগের চিকিৎসায় পাশে নেই সরকার, রোগীর পাশে ওষুধ প্রস্তুতকারী সংস্থা