ইস্টবেঙ্গলকে শতবর্ষের উপহার দিলেন দিদি: মেহেতাব

কার্যত অসম্ভবকে সম্ভব করলেন তিনি। যখন একটা সময় সকলেই ধরে নিয়েছিল কলকাতার ঐতিহ্যবাহী ক্লাব ইস্টবেঙ্গলের আইএসএল খেলা হবে না, ঠিক সেই সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একান্ত প্রচেষ্টায় আইএসএল-এর দরজা খুলে গেল লাল-হলুদ ক্লাবের জন্য। যা শুধু বাংলা নয়, ভারতীয় ফুটবল কিংবা আইএসএলের জন্য একটি ইতিবাচক দিক।

এই ঘটনা বাংলা ফুটবলে আজ উৎসবের জোয়ার এনেছে। চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান আগেই আইএসএল-এর ছাড়পত্র পেয়ে গিয়েছে, মুখ্যমন্ত্রীর হাত ধরে এবার ইস্টবেঙ্গল আইএসএল খেলার সুযোগ পাওয়ায় শুধু লাল-হলুদ জনতা নয়, বাংলার আপামর ফুটবলপ্রেমী এবং মোহনবাগান সমর্থকরাও তাঁকে কৃতজ্ঞতা জানাচ্ছেন।

ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলার মেহতাব হোসেনও সকলের মতো মুখ্যমন্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন। এখন বিশ্ব বাংলা সংবাদ-এর ফেসবুক লাইভে এসে মেহতাব বলেন, “ইস্টবেঙ্গল-মোহনবাগান ছাড়া ভারতীয় ফুটবলের কোন অস্তিত্ব নেই। মোহনবাগান ইস্টবেঙ্গল আইএসএল খেলার সুযোগ পাওয়ায় সেটা ভারতীয় ফুটবলের জন্য একটি ভালো দিক। মান বাড়বে আইএসএলেরও। বাঙালি তার চিরাচরিত ডার্বি দেখা থেকে বঞ্চিত হবে না।”

এরপরই মেহতাব মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, “বাংলা ফুটবলের জন্য, ইস্টবেঙ্গলের জন্য দিদি যেটা করলেন তাঁকে শতকোটি প্রণাম। উনি ছাড়া এ কাজ সম্ভব হতো না। অসম্ভবকে সম্ভব করার নাম মমতা বন্দ্যোপাধ্যায়। আমি শুনেছি এ বিষয়ে তিনি নিজে নীতা আম্বানির সঙ্গে কথা বলেছেন। উনি ইস্টবেঙ্গলকে শতবর্ষের উপহার দিলেন।”

আরও পড়ুন- Breaking: এগারো বছর পর ফের চলবে কলকাতা-লন্ডন উড়ান

Previous articleBreaking: এগারো বছর পর ফের চলবে কলকাতা-লন্ডন উড়ান
Next articleবাংলায় তিনদিনের অধিবেশন ডেকে সংসদে তিন সপ্তাহের অধিবেশন নিয়ে বড় বড় কথা!তৃণমূলকে কটাক্ষ বিজেপির