Big Breaking:  লাভপুর হত্যাকাণ্ডে মুকুলের নাম নিলেন ধৃত আনারুল

লাভপুরে তিন ভাইয়ের হত্যাকাণ্ডে বিজেপি নেতা মুকুল রায়ের নাম নিলেন ধৃত আনারুল ইসলাম। এই ঘটনায় ইতিমধ্যেই তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। জেরায় তিনি মুকুল রায়ের নাম নিয়েছেন বলে সূত্রের খবর। এই হত্যাকাণ্ডে বিজেপি নেতা মুকুল রায়ের ভূমিকা কী ছিল? কী ভাবে তিনি এই হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত? তাঁর প্রত্যক্ষ-পরোক্ষ মদত কতটা ছিল? এইসব বিষয় নিয়ে খোলাখুলি ভাবে জানিয়েছেন আনারুল। কিন্তু দুদিন ধরে জেরায় ক্রমাগত বিজেপি নেতার ভূমিকা সম্পর্কে জানানোর পরেও, মুকুল রায়ের বিরুদ্ধে পদক্ষেপ করার বিষয়ে রাজ্য প্রশাসনের কোনও হেলদোল দেখা যাচ্ছে না। বিষয়টি নিয়ে জল্পনা দেখা দিয়েছে।

2019- এ কলকাতা হাইকোর্টের নির্দেশে যে চার্জশিট জমা পড়ে, তাতেই মণিরুল, আনারুল ইসলাম সঙ্গে নাম ছিল মুকুল রায়ের। তাঁর বিরুদ্ধে লাভপুরের তিনভাইকে খুনের ষড়যন্ত্র ও প্রত্যক্ষ মদত দেওয়ার অভিযোগ ওঠে। আনারুল ইসলামকে জেরা করে সে বিষয়ে আরও তথ্য পাওয়া গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর।
ইতিমধ্যেই এই মামলা বোলপুর আদালত থেকে বারাসত আদালতে স্থানান্তরিত হয়েছে। এবার দ্রুত বিচারপ্রক্রিয়া শুরু করার কাজে নেমে পড়েছেন তদন্তকারী অফিসাররা। এর ফলে যাঁরা বাইরে রয়েছেন,
চার্জশিটে নাম থাকা সেই ব্যক্তিদের গ্রেফতার হওয়ার সম্ভাবনাও বেড়ে যাচ্ছে।

এদিকে আনারুল ইসলামকে জেরা করে পাওয়া তথ্যের ভিত্তিতে নতুন করে অতিরিক্ত চার্জশিট দেবে পুলিশ। এ বিষয়ে আদালতের অনুমতি নেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে বলে সূত্রের খবর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তদন্ত প্রক্রিয়া যত এগোচ্ছে, তাদের হাতেই ততই অকাট্য প্রমাণ আসছে। এই তথ্য-প্রমাণ কোনভাবেই প্রত্যাহার বা পাল্টানো সম্ভব নয়। আর তার ভিত্তিতেই বিচার প্রক্রিয়া দ্রুত শুরু করার উদ্যোগ নিয়েছে প্রশাসন।

আরও পড়ুন- BREAKING: চাম্পাহাটিতে ভয়ঙ্কর ব্যাঙ্ক ডাকাতি, লুট ২৫ লক্ষ টাকা

লাভপুর হত্যাকাণ্ডে বিজেপি নেতা মুকুল রায়ের নাম জড়ানো এবং এই ঘটনায় তাঁর ভূমিকা কী ছিল সে বিষয়ে পুলিশের কাছে তথ্য আসার খবরে চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। বিষয়টি জটিল আকার নেওয়ায়, কড়া নজর রাখছে মুকুল শিবির।

এদিকে তদন্তে অগ্রগতি হওয়ায় আশায় বুক বাঁধছে সানোয়ার শেখের পরিবার। এতদিনে পরিবারের তিনছেলের হত্যার সুবিচার হবে বলে আশা তাঁদের।

আরও পড়ুন- এই সিপিএমকে ধাক্কা মেরে পানা পুকুরে ফেলতে ইচ্ছে হয়! অভিজিৎ ঘোষের কলম

Previous articleএই সিপিএমকে ধাক্কা মেরে পানা পুকুরে ফেলতে ইচ্ছে হয়! অভিজিৎ ঘোষের কলম
Next articleমহামারির জের, ভার্চুয়ালি শিক্ষক দিবস পালন রাজ্যের