আদালতে তোলা হল সৌভিক ও স্যামুয়েলকে, এনসিবির নজরে রিয়া

সুশান্তকাণ্ডে শুক্রবার রাতে গ্রেফতারের পর শনিবার বেলায় মুম্বইয়ের আদালতে তোলা হয়েছে সৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডাকে। এনসিবি তাদের ছয় থেকে আটদিনের হেফাজত চাইবে বলে জানা যাচ্ছে। সৌভিকের হয়ে আদালতে লড়ছেন আইনজীবী সতীশ মানশিন্ডে।

এদিকে সুশান্ত সিং রাজপুত মৃত্যুরহস্যে রোজই নতুন নতুন মোড়। বড় হয়ে উঠেছে বলিউডের লাগামছাড়া মাদক ব্যবহারের অভিযোগ। মাদকযোগে গ্রেফতার হয়েছেন সুশান্তের বান্ধবী রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী। একই অভিযোগে গ্রেফতার সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা।শুক্রবার বাড়ি তল্লাশি ও দীর্ঘ জেরার পর সৌভিক ও স্যামুয়েলকে গ্রেফতার করে নারকোটিক কন্ট্রোল ব্যুরো। স্যামুয়েল জানিয়েছেন, তিনি সুশান্তর জন্যই নিয়মিত মাদক কিনতেন। কারণ প্রয়াত অভিনেতার নিয়মিত মাদক সেবনের অভ্যাস ছিল।

আরও পড়ুন : ভারত-চিন সীমান্ত সংঘাতে ফের মধ্যস্থতার বার্তা দিলেন ট্রাম্প  

রবিবার রিয়াকে জেরার জন্য ডেকেছে এনসিবি। তাঁর বিরুদ্ধেও মাদক যোগের গুরুত্বপূর্ণ প্রমাণ পাওয়া গিয়েছে। এনসিবি রিয়ার বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ এনেছে। এনসিবি সূত্রে খবর, রিয়া নিয়মিত মাদক কিনতেন ও ব্যবহার করতেন বলে যথেষ্ট তথ্যপ্রমাণ আছে তাদের হাতে। প্রশ্ন, এবার কি তাহলে গ্রেফতারের মুখে রিয়াও? সূত্রের খবর, সুশান্তর প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি তদন্তকারীদের জানিয়েছেন, সুশান্ত, রিয়া দুজনেই নিয়মিত নিষিদ্ধ মাদক ব্যবহার করতেন। বলিউডের প্রভাবশালী বৃত্তেও আকছারই মাদক ব্যবহার হয়। রিয়া নিজে একাধিক সংবাদমাধ্যমে দাবি করেছিলেন যে তিনি কোনও নিষিদ্ধ ড্রাগ কোনওদিন ব্যবহার করেননি। প্রয়োজনে পরীক্ষা দিতেও রাজি বলে জানিয়েছিলেন সুশান্তের বান্ধবী। কিন্তু তদন্তকারীদের বক্তব্য, রিয়া নিজেও মাদক ব্যবহার করতেন। অন্তত এখনও পর্যন্ত বিভিন্ন তথ্যপ্রমাণ সেদিকেই ইঙ্গিত করছে।

আরও পড়ুন : অরুণাচলপ্রদেশ থেকে পাঁচ ভারতীয়কে অপহরণ করেছে চিনা সেনা!

Previous article৬০ লাখ!! রেকর্ড গড়লেন #BJPর সেই #SUNIL DEODHAR
Next articleলাদাখের পর অরুণাচলপ্রদেশে নজর চিনের, সংঘাতের উস্কানি দিতে ছক