পালন করেনি প্রতিশ্রুতি, সৌমিত্র খাঁ-কে কালো পতাকা, ‘গো ব্যাক’ স্লোগান বিষ্ণুপুরে

বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী তথা বিদায়ী সাংসদ সৌমিত্র খাঁর মিছিল লক্ষ্য করে কালো পতাকা ও “গো ব্যাক” স্লোগানকে কেন্দ্রে করে উত্তেজনা ছড়িয়েছে। পাল্টা বিজেপির মিছিল থেকে তৃণমূল কার্যালয়ে হামলা, ভাঙচুরের অভিযোগ।

বাঁকুড়ার পাত্রসায়রের পর এবার বাঁকুড়ার গঙ্গাজলঘাটি ব্লকে বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁকে কালো পতাকা দেখানো ও গো ব্যক স্লোগান তোলাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল। বিজেপির মিছিল থেকে হামলা চালানো হয় তৃণমূলের গঙ্গাজলঘাটি অঞ্চল কার্যালয়ে। তৃণমূলের ওই কার্যালয়ে ব্যাপক ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে বিজেপি কর্মীদের বিরুদ্ধে। ছিঁড়ে ফেলা হয় তৃণমূলের একাধিক ফ্ল্যাগ, ফেস্টুন। ভাঙচুর করা হয় ওই দলীয় কার্যালয়ে থাকা মুখ্যমন্ত্রী সহ একাধিক তৃণমূল নেতার ছবি ও আসবাব। বেশ কয়েকজন তৃণমূল কর্মীকে মারধর করা হয় বলেও অভিযোগ।

 

পরে গঙ্গাজলঘাটি থানার পুলিশ বিজেপি কর্মীদের সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনার পরে তৃণমূলের দাবি, সৌমিত্র খাঁ সাংসদ হিসাবে এলাকায় কোনও কাজ করেননি। বিশ্বমানের স্টেডিয়াম তৈরির প্রতিশ্রুতি দিয়েও তা পালন করেননি। তাই মানুষ তাঁকে কালো পতাকা দেখিয়ে “গো ব্যাক” স্লোগান দিয়েছে।

আরও পড়ুন- একনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম

 

Previous articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম
Next articleরাজ্যের আবেদনে মান্যতা! সুপ্রিম কোর্টে আপাতত স্থগিত সন্দেশখালি মামলার শুনানি