রিয়া গ্রেফতার হতে পারেন আজই

প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী গ্রেফতার হতে পারেন আজই। রবিবার মুম্বইয়ের এনসিবি দফতরে তাঁর জেরা চলছে। নিষিদ্ধ মাদক যোগে রিয়াকে গ্রেফতার করতে আটঘাট বেঁধেই নেমেছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো। সুশান্তকাণ্ডে মাদক মামলায় প্রয়াত অভিনেতার অন্দরমহলের তিন ঘনিষ্ঠকে আগেই গ্রেফতার করেছে এনসিবি। ধৃতরা সবাই বলেছেন, সুশান্ত নিয়মিত মাদক ব্যবহার করতেন। তারা তার নির্দেশ মেনেই নিষিদ্ধ মাদক বিভিন্ন পাচারকারীর কাছ থেকে জোগাড় করতেন। বিভিন্ন হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্রে রিয়ার সঙ্গেও এই মাদক যোগের প্রমাণ মিলেছে। তাই নিজেকে নির্দোষ বললেও সম্ভবত গ্রেফতারি এড়াতে পারবেন না রিয়া। তবে এনসিবি তাঁকে গ্রেফতার করতে চাইলে সূর্যাস্তের আগেই তা করতে হবে। কারণ নিয়ম অনুযায়ী, কোনও মহিলাকে সূর্যাস্তের পরে গ্রেফতার করা যায় না।

এদিকে, রবিবার নারকোটিক কন্ট্রোল ব্যুরোর জেরা শুরুর আগে আইনজীবীর মারফত একটি বিবৃতি দেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। আইনজীবী সতীশ মানশিন্ডে রিয়ার বিবৃতি প্রকাশ্যে আনেন। রিয়া বলেছেন, আমি নির্দোষ। তবে কাউকে ভালবাসা যদি অপরাধ বলে গণ্য হয়, সেই অপরাধের জন্য আমি গ্রেফতার হতে তৈরি আছি। সেজন্য আগাম জামিনেরও কোনও আবেদন করছি না। এদিন সাতসকালে রিয়ার জুহু তারা রোডের ফ্ল্যাটে গিয়ে তাঁকে তলবের সমন ধরিয়ে আসে এনসিবি। এই তদন্তকারী সংস্থার মুম্বই শাখার প্রধান সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে একটি দল গিয়ে রবিবার জিজ্ঞাসাবাদের জন্য তলব করে রিয়া চক্রবর্তীকে।

প্রসঙ্গত, নিষিদ্ধ মাদক যোগে সুশান্তকাণ্ড নিত্য নতুন মোড় নিচ্ছে। শুক্রবার রাতে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী ও প্রাক্তন হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করে এনসিবি। এরপর শনিবার রাতে প্রয়াত অভিনেতার বান্দ্রার ফ্ল্যাটের হাউজকিপার দীপেশ সাবন্তকে গ্রেফতার করে নারকোটিক কন্ট্রোল ব্যুরো। শৌভিক, স্যামুয়েল, দীপেশ সকলেরই আগামী ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবি হেফাজত মঞ্জুর করেছে মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্ট।

আরও পড়ুন : আজই তলব, সাতসকালে রিয়াকে সমন ধরিয়ে এল এনসিবি

Previous articleমোদির রাজ্য থেকে মমতার রাজ্যে সহজ ব্যবসা করা, তথ্য দিয়ে জানাল কেন্দ্র
Next articleগ্যালিফ স্ট্রিটে ফের সরগরম পোষ্যের হাট