কঙ্গনার অফিসে বৃহন্মুম্বই পুরসভার তল্লাশি, অভিযোগ রাজনৈতিক অভিসন্ধির

শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউতের হুঁশিয়ারির পরই স্বরাষ্ট্র মন্ত্রক ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তার বন্দোবস্ত করেছিল অভিনেত্রী কঙ্গনা রানাউতের জন্য। অভিনেত্রী ও শিবসেনার মধ্যে সূক্ষ্মভাবে ঢুকে পড়েছিল বিজেপি। ঠিক তারপরেই মুম্বইয়ে কঙ্গনার অফিসে অভিযান চালাল বৃহন্মুম্বই কর্পোরেশন বিএমসি। পুরসভার নিয়ম মেনে কঙ্গনা রানাওয়াত অফিস নির্মাণ করেছেন কি না খতিয়ে দেখতেই এই তল্লাশি বলে জানানো হয়েছে। কঙ্গনার আশঙ্কা, অন্যায়ভাবে ঢুকে পড়ে তাঁর স্বপ্নের অফিস নষ্ট করবে বিএমসি।

আরও পড়ুন : মনুয়া-‌কাণ্ডের ছায়া এবার মথুরাপুরে, স্বামীকে খুনের অভিযোগে গ্রেফতার স্ত্রী ও প্রেমিক

তবে এর মধ্যে রাজনীতির গন্ধ দেখছনে অভিনেত্রী। তিনি জানিয়েছেন, বহু বছরের কঠোর পরিশ্রমে মুম্বইয়ে নিজের অফিস তৈরি করেছেন তিনি। তাঁর দীর্ঘ দিনের স্বপ্ন ছিল তিনি যখন ছবি নির্মাতা হবেন নিজের অফিস হবে। কঙ্গনা টুইট করে জানিয়েছেন, তাঁর মনিকর্ণিকা ফিল্মসের অফিসে জোর করে ঢুকে পড়েছেন পুরকর্মীরা। মাপজোক শুরু করেছেন।

কঙ্গনার টিমের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করা হয়েছে। সেখানে বলা হয়েছে পুর আধিকারিকরা অশ্লীষ ভাষা ব্যবহার করেছেন। গালিগালাজ করেছেন। হুমকি দিয়েছেন, ম্যাডামের কাজের ফল সকলকে ভোগ করতে হবে।

এই ঘটনা কঙ্গনা রানাওয়াতা রাজনৈতিক অভিসন্ধির অভিযোগ করেছেন। পাশাপাশি তাঁর দাবি, নিয়ম মেনেই তাঁর অফিস তৈরি হয়েছে। বেআইনি কোনও কিছুই সেখানে নেই। কিন্তু রাজনৈতিক কারণে, রাগ মেটাতে সেই অফিস তছনছ করা হচ্ছে। ইচ্ছাকৃতভাবে তাঁর স্বপ্নের অফিসকে শেষ করে দেওয়ার পরিকল্পনা হয়েছে।

আরও পড়ুন : বিএসএনএলের পর এসবিআই, স্বেচ্ছাবসরের খসড়া তৈরি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের

ঘটনার সূত্রপাত রবিবার থেকে। সুশান্ত সিং রাজপুত মৃত্যুতদন্ত প্রসঙ্গে তিনি মুম্বই পুলিশের কাজের সমালোচনা করেছিলেন। বলেছিলেন, মুম্বই পাক অধিকৃত কাশ্মীর হয়ে উঠেছে। তাতেই চটে যায় মহারাষ্ট্রে ক্ষমতাসীন শিবসেনা। দলের মুখপাত্র সঞ্জয় রাউত কঙ্গনাকে হুমকি দেন, তিনি কী করে মহারাষ্ট্রে থাকেন দেখে নেবেন। পাল্ট চ্যালেঞ্জ ছোঁড়েন অভিনেত্রীও। মানালিতে বাড়িতে রয়েছেন তিনি। জানান, ৯ সেপ্টেম্বরই মু্ম্বই ফিরবেন তিনি। দেখবেন কার কী করার আছে।

এদিকে, এই ঘটনার পরই হিমাচল প্রদেশ সরকার স্বরাষ্ট্রমন্ত্রকের কাছে কঙ্গনার নিরাপত্তা দাবি করে। তাঁকে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়। সর্বক্ষণের দেহরক্ষীর পাশাপাশি কম্যান্ডো, সিআরপিএফ থাকবে অভিনেত্রীর সুরক্ষায়। এদিকে, স্বরাষ্ট্রমন্ত্রক কঙ্গনার সুরক্ষা নিশ্চিত করার পর বৃহন্মুবই পুরসভার তল্লাশিতে রাজনীতি দেখছেন অনেকেই।

Previous articleমানুষকে পাশে নিয়ে বিধানসভায় বুথে বুথে কর্মীদের লিড বাড়ানোর নির্দেশ অনুব্রতর
Next articleভাঙড়ে ফুল-মিষ্টি সহযোগে পুরোনো কর্মীদের মান ভাঙিয়ে সংঘবদ্ধ লড়াইয়ের ডাক তৃণমূলের