কঙ্গনাকে সরকারি নিরাপত্তা দিয়ে শিবসেনাকে ‘উচিত শিক্ষা’ দিল কেন্দ্রের বিজেপি সরকার

শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউতের সঙ্গে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের চ্যালেঞ্জ পাল্টা চ্যালেঞ্জের মাঝখানে সূক্ষ্ম রাজনীতির চাল দিল কেন্দ্রের বিজেপি সরকার। সোমবার অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের জন্য স্বরাষ্ট্র দফতর ‘ওয়াই’ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়ার কথা ঘোষণা করেছে। ফলে কঙ্গনার পাশেই যে কেন্দ্রের বিজেপি সরকার রয়েছে, তা স্পষ্ট করে দেওয়া হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের রহস্য-মৃত্যু তদন্ত নিয়ে মুম্বই পুলিশের কার্যকলাপের কড়া সমালোচনা করেছিলেন কঙ্গনা। বলেছিলেন মুম্বাই যেন পাক অধিকৃত কাশ্মীর। আর তার জেরেই মহারাষ্ট্রের সরকারি দলের মুখপাত্র সঞ্জয় রাউত হুমকির সুরে বলেন, কঙ্গনা যেন মহারাষ্ট্রে প্রবেশ না করেন। মুম্বইতে এলে কঙ্গনার পরিণতি যে ভালো হবে না, তা কার্যত ঘুরিয়ে বুঝিয়ে দেন সঞ্জয়। পাল্টা কঙ্গনাও বলেছিলেন, সঞ্জয়জি, আমি যদি আপনাকে অথবা মুম্বই পুলিশের সমালোচনা করি, তার অর্থ এই নয় যে আমি মহারাষ্ট্রকে অপমান করছি। মাথায় রাখবেন আপনি মহারাষ্ট্র নন। এখানেই থেমে থাকেননি কঙ্গনা। তিনি বলেন, আমি ৯ সেপ্টেম্বর মুম্বই যাব। দেখতে চাই সঞ্জয় রাউতরা আমার কী করতে পারেন।

বিষয়টি নিয়ে রাজনৈতিক মহল উত্তপ্ত হয়। দ্বিধাবিভক্ত হয়ে পড়ে ফিল্মি মহলও। সঞ্জয় রাউত তাঁর অবস্থান থেকে সরে আসেননি। পালটা কঙ্গনাও রোজ সুশান্ত মৃত্যুরহস্য নিয়ে মুখ খুলেছেন। এর মাঝে কঙ্গনাকে ব্যক্তিগত নিরাপত্তা দেওয়া নিশ্চিতভাবে মুম্বইয়ের শিবসেনা-কংগ্রেস জোট সরকারের কাছে বড় ধাক্কা।

আরও পড়ুন-ফের এনসিবি জেরা রিয়ার, আজ কী হবে?

Previous articleসাসপেনশনের ৭২ ঘণ্টার মধ্যে সুশান্তকে ফেরানোর ভাবনা! অভিজিৎ ঘোষের কলম
Next articleদেশের অর্থব্যবস্থার গতি আনার জন্য আরও গবেষণা প্রয়োজন, বার্তা রাষ্ট্রপতির