কার্টুন শেয়ার করায় মারধর নৌসেনা কর্তাকে, প্রতিবাদ ভারতীয় সেনার প্রাক্তন অফিসারদের

প্রাক্তন নৌসেনা কর্তা মদন শর্মার উপর হামলার ঘটনায় মহারাষ্ট্র সরকরের উপর ক্ষুব্ধ ভারতীয় নৌসেনার প্রাক্তন অফিসাররা। যার জেরে বিপাকে পড়েছে উদ্ধব ঠাকরের সরকার। মদন শর্মাকে মারধরের যোগ্য জবাব দিতে প্রস্তুত ভারতীয় সেনার প্রাক্তন অফিসাররা।

বিবৃতি জারি করে ঘটনার প্রতিবাদ জানিয়েছেন প্রাক্তন সেনার আধিকারিকরা। তাঁরা লিখেছেন, “আমরা ভারতের গর্বিত নাগরিক। ইতিহাস সাক্ষী আছে, দেশের যাবতীয় সমস্যা, প্রতিকূল পরিস্থিতিতে দেশের পাশে দাঁড়িয়েছি আমরা। দেশের সুরক্ষার জন্য সব রকম সমস্যাকে উপেক্ষা করেছি। আমাদের এক প্রাক্তন কর্মীর সঙ্গে এই ধরনের ঘটনা একেবারেই অপ্রত্যাশিত। ঘটনায় আমরা মর্মাহত। প্রাক্তন নৌসেনা মদন শর্মাকে শিবসেনার সদস্যরা যেভাবে মারধর করেছে, তা নিন্দনীয় এবং অত্যন্ত লজ্জাজনক।”

অভিযোগ প্রাক্তন নৌসেনা কর্তা মদন শর্মা হোয়াটসঅ্যাপে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের একটি কার্টুন ফরওয়ার্ড করেছিলেন। এই ছবি তিনি শেয়ার করেছিলেন হাউসিং সোসাইটির সদস্যদের গ্রুপে। শুক্রবার সকালে তাঁর কাছে ফোন করে একজন তাঁর নাম, ঠিকানা জানতে চান। সেই তথ্য দেন প্রাপ্ত নৌসেনা কর্তা। ঐদিন দুপুরে কমলেশ কদম নামে একজন ফোন করে জানতে চান কেন তিনি এই কার্টুন শেয়ার করেছেন? বছর ৬৫- র বৃদ্ধ পাল্টা জিজ্ঞেস করেন, কার্টুন শেয়ার করলে সমস্যা কোথায়?

এরপরই তাঁর বাড়িতে চড়াও হয় শিবসেনা নেতারা। ইন্টারকমে ফোন করে বলা হয় সোসাইটির গেটে নেমে আসতে। নিচে নামার পরেই শিবসেনা সমর্থকরা তাঁকে আক্রমণ করে। নৌসেনা অফিসারের বাড়ির চত্বরে ঢুকে বেধড়ক মারধর করে তাঁরা। সিসিটিভি ফুটেজে দেখা যায়, লাথি, ঘুষি মারা হচ্ছে তাঁকে। ফ্ল্যাটের ভেতরে তিনি ছুটে ঢুকে গেলে, টানতে টানতে ফের বাইরে নিয়ে আসা হয়। টেনে নিয়ে এসে ফের মারধর করা হয় তাঁকে। আঘাত এতটাই হয় যে শেষমেষ প্রাক্তন নৌসেনা কর্তাকে ভর্তি করা হয় হাসপাতালে। অভিযোগ উঠেছে শিবসেনা নেতা কমলেশ কদম ও তাঁর দলবলের বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৪ শিবসেনা নেতাকে।

আরও পড়ুন-করোনায় প্রয়াত আওধের শেষ নবাবের প্রপৌত্র সাজ্জাদ আলি মির্জা

Previous articleএবার ‘পুরোহিত ভাতা’ দেবে রাজ্য সরকার, ঘোষণা মুখ্যমন্ত্রীর
Next articleসীতারামনের পোশাক নিয়ে অসংসদীয় ভাষা সৌগত’র, ছাঁটা হলো কার্যবিবরণী থেকে