‘ফিল্ম ইন্ডাস্ট্রিকে বদনাম করার ষড়যন্ত্র চলছে’, রাজ্যসভায় কঙ্গনাকে ধুইয়ে দিলেন জয়া বচ্চন

রাজ্যসভায় বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে কার্যত ধুইয়ে দিলেন সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। জয়ার তোপের নিশানায় ছিলেন বিজেপি সাংসদ রবি কিষণও৷

সংসদের বাদল অধিবেশনের দ্বিতীয় দিনে জিরো আওয়ারে বক্তব্য রাখতে উঠে জয়া বচ্চন কঙ্গনার মন্তব্যের তীব্র নিন্দা করেন৷ জয়া বচ্চন বলেন, “মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিকে অপমান করার ষড়যন্ত্র চলছে। এটা লজ্জার।”
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে বলিউডের ড্রাগ-যোগের বিষয়টি উঠে আসায় একাধিক অভিনেতা-অভিনেত্রীদের বিরুদ্ধে আঙুল উঠেছে। তা নিয়েই এ দিন জয়া বচ্চন তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, “বিনোদন জগতের মানুষরা সোশ্যাল মিডিয়ায় ভর্ৎসনার শিকার হচ্ছেন। মাত্র কয়েকজনের জন্য গোটা ইন্ডাস্ট্রিকে কেউ কাঠগড়ায় দাঁড় করাতে পারেন না। যারা এই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন বলেই নাম কামিয়েছেন, তাঁরাই এখন একে নর্দমা বলছেন। আমি এর সঙ্গে একেবারেই সহমত নই। আশা করব, এই ধরনের লোকেদের এই ভাষা ব্যবহার বন্ধ করতে বলবে সরকার।”
প্রসঙ্গত, দিনকয়েক আগে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিকে ‘গটর’ বা নর্দমা’র সঙ্গে তুলনা করে কটাক্ষ করেছিলেন কঙ্গনা রানাওয়াত। তিনি অভিযোগ করেছিলেন, ইন্ডাস্ট্রির ৯৯ শতাংশ মানুষই মাদকের সঙ্গে জড়িয়ে রয়েছেন।

এদিন একই ইস্যুতে কঙ্গনার পাশাপাশি বিজেপি সাংসদ রবি কিষণের বিরুদ্ধেও তোপ দাগেন জয়া বচ্চন। তিনি আক্রমণাত্মক সুরে বলেন, “আমি লজ্জিত যে আমাদের লোকসভার এক সদস্য, যিনি নিজেই ফিল্ম ইন্ডাস্ট্রিরই লোক, তিনিও ইন্ডাস্ট্রির বিরুদ্ধে কথা বলেছেন। এটা লজ্জার।” সোমবার বিজেপি সাংসদ রবি কিষণ বলেছিলেন, “দেশের যুব সম্প্রদায়কে ধ্বংস করার ষড়যন্ত্র চলছে। প্রতিবেশী দেশগুলিও এতে যুক্ত৷ প্রতি বছর চিন ও পাকিস্তান থেকে এদেশে মাদক পাচার করা হচ্ছে। পঞ্জাব ও নেপালের মধ্যে দিয়ে মাদক আসছে। ফিল্ম ইন্ডাস্ট্রিতেও মাদকাসক্তি রয়েছে। অনেককেই ধরা হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে বলব কেন্দ্রীয় সরকারকে।”

আরও পড়ুন-উমরকে জেরা করতে ১১ লক্ষ পাতার নথি তৈরি, প্রস্তুতি তুঙ্গে দিল্লি পুলিশের

Previous articleBig Breaking: টাকার বিনিময়ে নম্বর বাড়ানোর অভিযোগ, সরানো হলো কাটোয়া কলেজের ৩ অধ্যাপককে
Next articleরাষ্ট্রপুঞ্জের মহিলা কমিশনের ভোটে ভারতের কাছে খড়কুটোর মতো উড়ে গেল চিন