মুখ্যমন্ত্রী সম্পর্কে বিকৃত ও অপমানজনক মন্তব্য! বাবুলকে আইনি নোটিশ অভিষেকের

বিকৃত ও অপমানজনক মন্তব্য করার জন্য এবার বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে আইনি নোটিশ পাঠালেন তৃণমূল যুবসভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আইনি নোটিশে অভিষেক দাবি করেছেন, টুইটে তাঁর বিরুদ্ধে ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করার জন্য নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বাবুল সুপ্রিয়কে। একইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বাবুলের সেই বিতর্কিত টুইট প্রত্যাহার করতে হবে।

উল্লেখ্য, মহালয়ার দিন অভিষেক বন্দ্যোপাধ্যায় একটি ভিডিও বার্তায় বলেছিলেন, রাজ্যের মুখ্যমন্ত্রীর “অমানবিক” এবং অক্লান্ত পরিশ্রমে বাংলার নিজস্ব মস্তিষ্কপ্রসূত কর্মকাণ্ডে রাজ্যের উন্নয়নে গতি এসেছে। আর সেই বক্তব্যকে বিকৃত করার অভিযোগ তুলেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আইনি নোটিশে বলা হয়েছে, বাবুলের ওই বক্তব্য সর্বৈব মিথ্যে ও অভিষেকের নামে তা চালিয়ে দেওয়া হয়েছে। এতে অভিষেকের পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়কেও অপমান করা হয়েছে। নোটিশে দাবি করা হয়েছে, “অমানবিক মুখ্যমন্ত্রী” কথাটা বলেননি অভিষেক। তা অভিষেকের মুখে বসিয়ে দেওয়া হয়েছে।

ঠিক কী টুইট ছিল বাবুলের? অভিষেকের ওই বক্তব্যের একটি অংশ টুইট করে বিজেপি সাংসদ লেখেন, “মুখ ফসকে সত্যি কথাটা বেরিয়ে গিয়েছে-“অমানবিক” মুখ্যমন্ত্রী। আমি একটুকুও আশ্চর্য হইনি যে এটা পোস্ট করা ভিডিওতে রয়ে গিয়েছে। কারণ, যাঁরা এটা শ্যুট করেছে তারাও ”অমানবিক মুখ্যমন্ত্রী” দিদির অমানবিক তৃণমূলী দুষ্কর্মে এতটাই লিপ্ত যে ভুল করে ”বেরিয়ে” যাওয়া এই সত্যটা ওরা ধরতেই পারেনি।

আরও পড়ুন-“আগে উনি পদত্যাগ করুন!” জঙ্গি ইস্যুতে রাজ্যপালকে পাল্টা ববির

Previous article“আগে উনি পদত্যাগ করুন!” জঙ্গি ইস্যুতে রাজ্যপালকে পাল্টা ববির
Next articleসুলভে কোভিড অ্যান্টিবডি পরীক্ষার ব্যবস্থা জে এন রায় হাসপাতালে