“সেক্স র‍্যাকেট মন্তব্য বন্ধ করুন, আমলকি খেয়ে সুস্থ হন!” অগ্নিমিত্রাকে পরামর্শ অনুপমের

বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় কাণ্ড নিয়ে রাজ্য বিজেপির অন্দরে ঠোকাঠুকি অব্যাহত। “সেক্স র‍্যাকেট” ইস্যুতে নিজেদের পরস্পর বিরোধী মন্তব্য থেকে কেউ পিছপা হচ্ছেন না। বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পলের মন্তব্যের ফের বিরোধিতা করলেন সদ্য জাতীয় সম্পাদকের পদে বসা অনুপম হাজরা।

অনুপমের বক্তব্য, “বিশ্বভারতী নিয়ে কারও কোনও জ্ঞান শুনবো না। বিশ্বভারতীকে অনেকের থেকে আমি বেশি চিনি। আমি ওখানে পড়াশুনা করেছি। অধ্যাপনা করেছি। আশ্রমিক ছিলাম। ছোট থেকে বোলপুরে বড় হয়ে ওঠা আমার। সেক্স
র‍্যাকেট আমার কোনওদিন চোখে পড়েওনি, আমি কোনওদিন শুনিওনি। দায়িত্বশীল পদে থেকে বিশ্বভারতী নিয়ে এমন কথা বলা উচিত নয়। এতে দলের ক্ষতি ডেকে আনা। আমার মনে হয় অগ্নিমিত্রাদি এসব ব্যাপারে কিছু জানেন না। ওনার মুখ দিয়ে এমন কথা কেউ বলিয়েছে।”

আরও পড়ুন- পুরীর জগন্নাথ মন্দিরের প্রায় ৪০০ পুরোহিত করোনা পজিটিভ

শুধু অনুপম নয়, বিশ্বভারতীর সেক্স র‍্যাকেট মন্তব্য নিয়ে নাম না করে অগ্নিমিত্রা পলের বিরোধিতা করেন প্রাক্তন মহিলা মোর্চা সভানেত্রী তথা বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেছিলেন, “বিশ্বভারতীতে সেক্স র‍্যাকেট চলে বলে কখনও শুনিনি। কেউ বলে থাকলে নিজের দায়িত্বে বলেছে। এমন কথা শুনলে মন খারাপ হয়ে যায়।”

অন্যদিকে অগ্নিমিত্রা পল জানিয়েছিলেন, তিনিও কোনও অংশে বিশ্বভারতী কম চেনেন না। তাঁর মা বিশ্বভারতীর পড়ুয়া ছিলেন। আর তিনি স্থানীয় মানুষের কাছ থেকেই সেক্স
র‍্যাকেট চলে বলে অভিযোগ শুনেছেন।

এরপরই অগ্নিমিত্রা সুর চড়িয়ে বলেছিলেন, একটা এলাকার স্থানীয় মানুষ সেই এলাকা সম্পর্কে সবচেয়ে বেশি জানবেন অন্যদের থেকে। তিনি একাধিক স্থানীয় মানুষের সঙ্গে কথা বলে পৌষমেলার মাঠে সন্ধের পর অসামাজিক কাজকর্মের কথা জানতে পেরেছেন। এবং এখনও নিজের মন্তব্যে স্থির আছেন তিনি। অন্য কে কি বললো তা নিয়ে মাথা ব্যথা নেই। এ বিষয়ে যা বলার দিলীপ ঘোষ বা উচ্চ নেতৃত্ব বলবে।

অগ্নিমিত্রার এমন জবাবে অনুপম বলেন, “উনি নিজের মন্তব্যে স্থির থাকুন। চালিয়ে যান এসব কথাবার্তা। কেউ কিছু বললে তো আর আমি আটকাতে পারবো না। তবে অগ্নিমিত্রাদির কাছে অনুরোধ, কিছু না জেনে অন্য জায়গা থেকে শুনে বিশ্বভারতী নিয়ে এমন ভুলভাল মন্তব্য উনি বন্ধ করলেই ভালো।”

বর্তমানে করোনা আক্রান্ত অগ্নিমিত্রা পল। সে প্রসঙ্গে অনুপম বলেন, “অগ্নিমিত্রাদি দ্রুত সুস্থ হয়ে উঠুক এই কামনা করি। সামনে অনেক বড় লড়াই। সুস্থ হয়ে লড়াইয়ের জন্য কোমর বেঁধে মাঠে নামুন। আমি একটাই কথা বলতে চাই দিদিকে, পারলে আমলকি জল, আমলকি সিদ্ধ জল খান। এতে প্রচুর ভিটামিন সি থাকে। যা করোনার মোকাবিলা করে। শরীরে শক্তি জোগায়। দ্রুত সুস্থ হওয়ার জন্য বেশি করে আমলকি খাওয়ার পরামর্শ দেবো অগ্নিমিত্রাদি-কে।”

Previous articleচিন থেকে ছড়াচ্ছে ক্যাট কিউ ভাইরাস, সাবধান করল আইসিএমআর
Next articleবর্তমান সময়ে ব্যতিক্রমী! নিজের ফ্ল্যাট দলের কাজে দান করলেন সিপিএম কর্মী ছায়া পালিত