বিগ বস সিজন ১৪-এ আসছেন রাধে মা, জানেন তাঁর পারিশ্রমিক কত…

কানাঘুষো অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল বিগ বস সিজন ১৪-এ আসতে চলেছেন স্বঘোষিত গুরু রাধে মা। খবরটা যে সত্যি তা প্রকাশ্যে এসেছে সম্প্রতি। আর তারপরই দর্শকদের মধ্যে উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মত। তবে রাধে মা যে শুধু সিজনে হাজির হচ্ছেন তাই নয়, এবারে সিজনের প্রতিযোগীদের মধ্যে তিনিই সবচেয়ে বেশি পারিশ্রমিক নিচ্ছেন বলে সূত্রের খবর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রাধে মা’র একটি ভিডিও। আর তাতেই প্রতিযোগী হিসেবে রাধে মা’র ‘বিগ বস’-এ প্রবেশ নিয়ে জল্পনা আরও জোরদার হয়েছে। সূত্রের খবর, বিগ বস ১৪-র জন্য রাধে মা সপ্তাহপিছু নিচ্ছেন ২৫ লক্ষ টাকা করে। যা এই সিজনের অন্যান্য প্রতিযোগীদের থেকে অনেকটাই বেশি।

আরও পড়ুন : বড় পর্দা কাঁপিয়ে এবার কি ছোটো পর্দায় রেখা!

এই রাধে মা একজন স্বঘোষিত ধর্মগুরু। তাঁর আসল নাম সুখবিন্দর কৌর। পড়াশোনা স্কুলের চতুর্থ শ্রেণি পর্যন্ত। মাত্র কুড়ি বছর বয়সেই নিজেকে ধর্মগুরু বলে প্রচার করেছিলেন তিনি। তিনি নিজেকে দেবী দুর্গাও বলে দাবি করেন। এই রাধে মাকে নিয়ে বিতর্কের শেষ নেই। কখনও হিন্দি সিনেমার চটুল গানের সঙ্গে আপত্তিকর নাচ, কখনও আবার থানায় ঢুকে পুলিশ অফিসারের চেয়ারে বসে পড়া, কখনও আবার স্বল্প পোশাকে তোলা ছবি ভাইরাল হয়ে যাওয়া। বরাবর বিতর্কই তাঁর নিত্যসঙ্গী। উল্লেখ্য, এক সময়ে মধুচক্রের গোপন ডেরায় যৌন নির্যাতনে যুক্ত থাকার জন্য একদা অভিযুক্ত হয়েছিলেন রাধে মা।

তবে এই রিয়্যালিটি শো-এ স্বঘোষিত ধর্মগুরুদের যোগদান প্রথম নয়। এর আগে দশম সিজনে দেখা গিয়েছেন স্বামী ওমকে। যদিও ৮১ দিনের মাথায় শো থেকে বের হতে হয়েছিল তাঁকে।

প্রসঙ্গত অন্যান্য সিজনের তুলনায় এবছর সলমন খানও অনেক বেশি পারিশ্রমিক নিচ্ছেন। সূত্রের খবর, ৪৮০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন তিনি। আগামী ৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে টেলিভিশনের এই গ্র্যান্ড রিয়্যালিটি শো।

Previous articleকৃষক আন্দোলনে সাফল্য মিলবে বাপুর দেখানো পথে: সোনিয়া
Next articleঅভ্যাস বজায় রেখে রাজ্যকে তোপ ধনকড়ের, শিল্পীর ভঙ্গিতেই জবাব ব্রাত্যর