হাথরাস কাণ্ড: মিথ্যে বলতে ‘ঘুষ’ দেওয়া হয় পরিবারকে!

হাথরাসের নির্যাতিতার পরিবারকে রাজ্য সরকারের বিরুদ্ধে মিথ্যা বলার জন্য মোটা অঙ্কের টাকা ঘুষ দেওয়া হয়েছে। এমনটাই দাবি উত্তরপ্রদেশ পুলিশের। এই অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে। এমনকী যোগী আদিত্যনাথের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করেছেন। তাও এফআইআরে উল্লেখ করা হয়েছে।

হাথরাসের ঘটনা নিয়ে উত্তাল সারা দেশ। বিরোধীদের তোপের মুখে পড়েছে যোগী সরকার। আর তাই এবার বিরোধীদের বিরুদ্ধে পালটা ‘চাপের’ রাজনীতি শুরু করেছে তারা। ইতিমধ্যে ১৯টি এফআইআর দায়ের হয়েছে। যার মধ্যে এক সাব ইন্সপেক্টর এফআইআর দায়ের করেছেন। তাঁর অভিযোগ রাজ্য সরকারের বিরুদ্ধে কথা বলা এবং ভাবমূর্তি নষ্ট করার জন্য নির্যাতিতার পরিবারকে ৫০ লক্ষ টাকা দেওয়া হয়েছে। এফআইআরে আরও উল্লেখ করা হয়েছে, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ভুয়ো বয়ান সোশ্যাল মিডিয়ায় প্রচার করা হয়েছে।

দেশদ্রোহিতা, ধর্মীয় বিদ্বেষ ছড়ানো, বৈদ্যুতিন সংবাদমাধ্যম সহ অন্যান্য সংবাদমাধ্যমের মিথ্যা প্রচার, আন্তর্জাতিক ষড়যন্ত্র, রাজ্যের বিরুদ্ধে ষড়যন্ত্র, প্রশাসনের সম্মানহানি সহ একাধিক বিষয়ে ১৯টি মামলা দায়ের করা হয়েছে। রাজ্য পুলিশের এডিজি আইন-শৃঙ্খলা প্রশান্ত কুমার বলেছন, হাথরাস নিয়ে ষড়যন্ত্র চলছে। কড়া নজরদারি চলছে রাজ্য জুড়ে।

আরও পড়ুন-মাদক মামলায় বম্বে হাইকোর্টে জামিন পেলেন রিয়া চক্রবর্তী

Previous articleশিক্ষামন্ত্রীর জন্মদিনে ‘স্পেশাল ছবি’, ভাইরাল স্যোশাল মিডিয়ায়
Next articleরাজ্যপালের অতিসক্রিয়তা বিজেপির গভীর রাজনৈতিক চক্রান্তের অঙ্গ! মণীশ খুনে বিস্ফোরক নির্মল