শিক্ষামন্ত্রীর জন্মদিনে ‘স্পেশাল ছবি’, ভাইরাল স্যোশাল মিডিয়ায়

জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় কত ছবি ঘুরে বেড়ায়। অনেকেই বার্থ ডে বয় বা গার্লের সঙ্গে তাঁদের ছবি দিয়ে উইশ করেন। কেউ আবার ছবি দেন একেবারে ছোট্টবেলার। তবে, রাজ্যের ডাকসাইটে মন্ত্রীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় যে ছবি ভাইরাল হল, তা এককথায় বিরল। আজ রাজ্যের শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের জন্মদিন। এই দিনেই ঘটনাচক্রে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। সেই ছবিতে রয়েছেন দুজন পার্থ চট্টোপাধ্যায় এবং রাজ্যের আরেক মন্ত্রী ও বর্ষীয়ান রাজনীতিবিদ সুব্রত মুখোপাধ্যায়।

চেহারার আদলে সুব্রত মুখোপাধ্যায়কে চেনা গেলেও পার্থ চট্টোপাধ্যায়কে চেনা বেশ কঠিন। অমিয়নাথ বর্মন ওরফে নকল ডক্টর হাজরার উক্তি উদ্ধৃত করে বলতে হয়, “তখন এক মাথা চুলে ঢেউ খেলছে”। চোখে চশমা নেই। তবে ফ্রেঞ্চকাট দাড়িটি আছে একদম একই রকম। সাধারণত শিক্ষামন্ত্রীকে পাঞ্জাবি-পাজামাতে দেখতেই রাজ্যবাসী অভ্যস্ত। যখন কর্পোরেট ওয়ার্ল্ডে ছিলেন, তখন থাকতেন স্যুটেড-বুটেড। তবে এ ছবিতে পার্থ চট্টোপাধ্যায় একেবারে অন্য রূপে। পরনে ডোরাকাটা গোলগলা টি-শার্ট।

দুজনের এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল। তা দেখে সবার ঠোঁটের কোণে এক চিলতে হাসি। সঙ্গে শিক্ষামন্ত্রীকে জন্মদিনের শুভকামনা- ভালো থাকুন পার্থ চট্টোপাধ্যায়।

আরও পড়ুন-আইআইটি ছেড়ে এমআইটিতে কেন? সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার জেইই টপার

Previous articleমাদক মামলায় বম্বে হাইকোর্টে জামিন পেলেন রিয়া চক্রবর্তী
Next articleহাথরাস কাণ্ড: মিথ্যে বলতে ‘ঘুষ’ দেওয়া হয় পরিবারকে!