আরও এক সেলেব দম্পতি দিলেন সুখবর, শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ভক্তরা

বলিউডে এখন চলছে প্রেগনেন্সি পিরিয়ড। সম্প্রতি নতুন অতিথিকে স্বাগত জানিয়েছেন অভিনেত্রী নাতাশা ও ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া। করিনা কাপুর খান, অনুষ্কা শর্মাও মা হতে চলেছেন। এবার অভিনেত্রী সাগরিকা খাটগের একটি ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জল্পনা। তবে কি সেই তালিকায় আছেন জাহির খান- সাগরিকাও?

যদিও এ ব্যাপারে তিনি বা তার স্ত্রী এখনো কিছু জানাননি। তবে তাঁদের ভক্তরা ইতিমধ্যেই দু’‌জনকে শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন।

আরও পড়ুন : মাঝ মরসুমে ফের দলবদল শুরু হতে চলেছে আইপিএলে

বর্তমানে আইপিএলের জন্য জাহির খানের সঙ্গে সংযুক্ত আরব আমিরশাহীতেই রয়েছেন সাগরিকা। গত বৃহস্পতিবার, ৮ অক্টোবর সেখানেই ছোটো অনুষ্ঠান করে জাহিরের জন্মদিন পালন হয়। সেখানেই একটি কালো রঙের ঢিলেঢালা পোশাকেও দেখা যায় সাগরিকাকে। আর এর পরেই শুরু হয়েছে জল্পনা। তাতেই নাকি বেবি বাম্পের আভাস মিলেছে।

জাহির ও সাগরিকার ঘনিষ্ঠ মহল থেকেও এমন একটি সম্ভাবনার কথা জানা গেছে বলে দাবি একটি সংবাদপত্রের। যদিও জাহির বা সাগরিকা কোনো মন্তব্য না করায়, পুরোটাই এখনও জল্পনার পর্যায়তেই রয়েছে।

২০১৭ সালে ক্রিকেটার জাহির খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী সাগরিকা খাটগে। এখন অপেক্ষা, কবে এই সেলেব দম্পতি নিজের মুখে সুখবরটা শোনাবেন।