বাস টার্মিনাস তৈরি, শুভেন্দুর গড়িমসি, ৫ই উদ্বোধনে মুখ্যমন্ত্রী

উদ্বোধন করার কথা ছিল পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীর। কিন্তু আসছি, আসব করে তাঁর আসা হয়নি। শেষে মুখ্যমন্ত্রী সেই বাস টার্মিনাসের ভার্চুয়াল উদ্বোধন করছেন ৫ নভেম্বর। যার জেরে শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনা আরও ডানা মেলেছে। যদিও মন্ত্রী ও জেলা নেতার বক্তব্য দু’রকমের।

ইটাহারে ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে বাস টার্মিনাস তৈরি হয়ে যায় গত সেপ্টেম্বরে। ৮বিঘা জমিতে প্রায় সাড়ে আট কোটির প্রকল্প। ইটাহার পঞ্চায়েত সমিতি কাজ শুরু করে ২০১৪ সালে। শেষ হয় মাস দেড়েক আগে। পরিবহনমন্ত্রী বেশ কয়েকবার প্রাথমিকভাবে উদ্বোধনে যাওয়া নিয়ে কথা দিলেও শেষ পর্যন্ত তা বাস্তবায়িত হয়নি। কখনও সরকারি ব্যস্ততায় তো কখনও কোভিডের কারণে শুভেন্দু আটকে যান। ইটাহারের তৃণমূল বিধায়ক ও জেলা তৃণমূল চেয়ারম্যান অমল আচার্যর দাবি, এর আগে কয়েকবার তিনি উদ্বোধনে আসবেন বলে আসেননি। আজ, ২ নভেম্বরও মন্ত্রী আসার জন্য কথা দিয়েছিলেন, দাবি অমলের। যদিও শুভেন্দুর বক্তব্য, কথা হয়েছিল। কিন্তু ইটাহার যেতে পারব না তা বলিনি। আবার চূড়ান্ত ডেটও দিইনি। মুখ্যমন্ত্রী উদ্বোধন করছেন কিনা তা জেলা প্রশাসন বলতে পারবে।

ইতিমধ্যে বাস টার্মিনাসের সব তথ্য পাঠিয়ে দেওয়া হয়েছে নবান্নে। তারপরই মুখ্যমন্ত্রী জানান, নবান্ন থেকে ৫ নভেম্বর মুখ্যমন্ত্রী ভার্চুয়াল উদ্বোধন করবেন।

বিতর্ক ছাড়ছে না শুভেন্দুকে। নাকি তিনি বিতর্ক আপাতত জিইয়ে রাখতে চাইছেন রাজনৈতিক স্বার্থে? ভবিষ্যতের গর্ভেই সব উত্তর।

আরও পড়ুন:অসুস্থ চিকিৎসকদের পাশে করোনা আক্রান্ত মন্ত্রী, জুটল প্রশংসা-সমালোচনা

Previous articleবিদেশফেরতদের কোয়ারেন্টাইনের নির্দেশ প্রধানমন্ত্রীর
Next articleকরোনার জের : বাজি-পটকা নিষিদ্ধ করা হল রাজ্যে