“যখনই তোমার কথা ভাবি, বাকরুদ্ধ হয়ে যাই” – স্ত্রীর জন্মদিনে আবেগঘন পোস্ট রাজের

শুভ যে শুধু তাঁর স্ত্রী নয়, তাঁর সন্তানের মাও। সেই মানুষটার জন্মদিন বলে কথা। স্পেশাল তো কিছু থাকবেই। তাই স্ত্রী’র এই বিশেষ দিনে তাঁকে আরও একবার নতুন করে ভালবাসায়, আদরে ভরিয়ে দিলেন পরিচালক রাজ চক্রবর্তী।

দেখতে দেখতে ২৯ পার করে ৩০-শে পা দিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। প্রতিবারের চেয়ে এই বছরের জন্মদিনটা যেন একটু বেশি স্পেশ্যাল। কারণ, এইবছরই রাজ-শুভশ্রীর সংসারে এসেছে নতুন সদস্য। ছোট্ট ইউভানকে নিয়ে এটাই শুভশ্রীর প্রথম জন্মদিন।

আরও পড়ুন : ইউভান ও শুভশ্রীর “ডে আউট”, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নিজের সোশ্যাল মিডিয়ায় স্ত্রী শুভশ্রীর জন্মদিনে ভালবাসার উষ্ণতা মাখানো বার্তা শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। সঙ্গে পোস্ট করেছেন শুভশ্রীর একটি মিষ্টি ছবিও। নিজের বয়সের বেলুন নিয়ে দাঁড়িয়ে শুভশ্রী । কালো স্লিভলেস গাউন, টপ নট করে চুল বাঁধা, হালকা লিপস্টিক আর হালকা মেকআপে কিউট লাগছিল সদ্য মা হওয়া শুভশ্রীকে।

ছবির ক্যাপশনে রাজ লিখেছেন, ‘‘শুভ জন্মদিন মাই লাভ। যখনই তোমার কথা ভাবি, আমি বাকরুদ্ধ হয়ে যাই। জানি না ঠিক কী বলব তোমায়, কোনও কথাই যেন তোমার জন্য যথেষ্ট নয়। আমি তোমাকে পেয়ে ধন্য। সারাজীবন এমনই থেকো। অনেক অনেক ভালবাসা তোমার জন্য।’’

Previous articleযমজ মায়েদের যমজ সন্তান জন্ম নিল তাঁদেরই জন্মদিনে
Next articleপ্রয়াত ‘মেহেন্দি’ সিনেমার অভিনেতা ফারাজ খান