আইপিএল থেকে বিদায়ের সঙ্গেই লজ্জাজনক রেকর্ড গড়ল RCB

এবারও আইপিএল ট্রফি অধরাই থেকে গেল ‘বিরাট’ বাহিনীর। শনিবার হায়দ্রাবাদের বিরুদ্ধে লড়াইয়ে নেমে লজ্জাজনক হারের মুখোমুখি হয়েছে ব্যাঙ্গালোর। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে মাত্র ১৩১ রান করে বিরাটের টিম। ৬ উইকেট হাতে থাকতেই এই ম্যাচ সহজে জিতে নেয় সানরাইজার্স হায়দ্রাবাদ। তবে বেশকিছু মজাদার রেকর্ডের সাক্ষী থাকলো এই ম্যাচ। একই সঙ্গে এই ম্যাচে রয়েছে ব্যাঙ্গালোরের জন্য লজ্জাজনক বেশ কিছু রেকর্ডও।

এক ঝলকে দেখে নেওয়া যাক সানরাইজার্স হায়দ্রাবাদ ও চ্যালেঞ্জ বেঙ্গালুরু ম্যাচের রেকর্ডগুলি:

১. আইপিএলে ব্যাঙ্গালোরের বিরুদ্ধে হায়দ্রাবাদের এটি দশম জয়। এর আগে এই দুটি দলের মধ্যে ১৭ টি ম্যাচ খেলা হয় যার মধ্যে নদীতে জেতে সানরাইজার্স হায়দ্রাবাদ এবং ৭ টিতে জেতে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

২. চলতি আইপিএল মরসুমে এই নিয়ে অষ্টম জয় পেল সানরাইজার্স হায়দরাবাদ। মুম্বই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালসের পর আটটি ম্যাচে জয় পেয়ে বর্তমানে তৃতীয় স্থানে রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

৩. চলতি মরশুমে আইপিএল টুর্নামেন্ট ছিটকে যাওয়ার তালিকায় আরসিবি রয়েছে পঞ্চম নম্বরে। পাঞ্জাব, চেন্নাই, রাজস্থান আর কেকেআর আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছে।

৪. এই নিয়ে পরপর ১৩ বার ট্রফি ছাড়াই আইপিএল থেকে লজ্জাজনক হারের সঙ্গে ছিটকে গেল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

আরও পড়ুন:পুলিশকর্তার স্ত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৪০কোটি টাকা, নোটিশ পাঠিয়ে তথ্য তলব আয়কর বিভাগের

৫. চলতি আইপিএল মরশুমে সানরাইজার্স হায়দরাবাদের কাছে হেরে বর্তমানে পরপর পাঁচটি ম্যাচে হারের রেকর্ড গড়ল ব্যাঙ্গালোর। এই ম্যাচের আগেও তারা লীগ স্টেজে ৪টি ম্যাচ পরপর হেরেছে।

৬. পাশাপাশি এদিন নিজের আইপিএল ক্রিকেটের ৩৮ তম সেঞ্চুরি করলেন এবি ডি ভিলিয়ার্স। চলতি মরশুমের এটি তার প্রথম হাফ সেঞ্চুরি।

৭. চলতি আইপিএল মরশুমে ৪০০ বল খেলা দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে কে এল রাহুলের পর উঠে এলেন ডেভিড ওয়ার্নার। এ দিনের ম্যাচে অবশ্য ১৭ টি বল খেলেছেন ওয়ার্নার।

৮. একই সঙ্গে এ দিনের ম্যাচে হাফ সেঞ্চুরির সঙ্গেই আইপিএল ক্রিকেটে ১৪ তম হাফ সেঞ্চুরি সম্পন্ন হলো কেন উইলসনের।

৯. ব্যাঙ্গালোরকে হারিয়ে চলতি মরশুমে পর পর চতুর্থ জয় পেল সানরাইজার্স হায়দ্রাবাদ। এই ম্যাচের আগে হায়দ্রাবাদপর পরপর তিনটি ম্যাচে জয় হাসিল করেছিল।

Previous articleরাজ্যে বিজেপি এলে তৎপর কেন্দ্রীয় এজেন্সির হাতে সুরক্ষিত হবে সীমান্ত : শাহ
Next articleদুই থেকে তিন হচ্ছেন পর্দার ওম-তোড়া, মা হতে চলেছেন মধুবনী