বিহারে আশানুরূপ ফল বামেদের, টুইটে উচ্ছ্বাস প্রকাশ স্বরা ভাস্করের

টানটান উত্তেজনার পর বিহার বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ হয়েছে। নীতীশ কুমারের নেতৃত্বাধীন এনডিএ- এর জয় হয়েছে শেষ পর্যন্ত। ১২৫ টি আসনে জয়ী হয়েছে এনডিএ। অন্যদিকে আরজেডি নেতৃত্বাধীন মহাজোটের আসন সংখ্যা ১১০। এই নির্বাচনে উল্লেখযোগ্যভাবে আশানুরূপ ফল করেছে বামেরা। তা নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী স্বরা ভাস্কর।

বিহারে বামেদের ফল নিয়ে এক নেটিজেন টুইট করেছিলেন। তাঁর টুইট রিটুইট করেছেন অভিনেত্রী। ২৮ আসনের মধ্যে ১৬ টি আসনে জয়ী হয়েছে বামেরা। ওই রিটুইটে হাততালির ইমোজি শেয়ার করেছেন। আর তা থেকেই স্পষ্ট বামেদের এই জয়ে উচ্ছ্বসিত তিনি।

শুধু তাই নয়, বিহার ভোটের গণনা পর্ব থেকে একের পর এক টুইট করেছেন অভিনেত্রী। টুইটে তিনি একটি কুকুরের ছবি শেয়ার করেন। একটা ছবিতে কুকুরটি ক্যামেরার দিকে তাকিয়ে। অন্য ছবিতে ক্যামেরা থেকে মুখ ফিরিয়ে। এই ছবি শেয়ার করে স্বরা লেখেন- বাঁদিকে: বিহারের ভোটের ফল বেরোল? ডান দিকে: ধ্যাত্তেরি কী!

প্রসঙ্গত, করোনা পরিস্থিতিতে দেশের মধ্যে প্রথম বিহারে সকাল নির্বাচন হয়েছে। ৩ দফার নির্বাচন শেষে মঙ্গলবার ভোট গণনা শুরু হয়। এদিন গভীর রাতে বিহার বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ হয়। ফল ঘোষণার পর বিজেপি নেতা ভূপেন্দ্র যাদব এক সাংবাদিক বৈঠকে এই ফলাফলে সন্তোষ প্রকাশ করেন এবং বিহারের জনতা, বিশেষ করে, মহিলাদের কৃতজ্ঞতা জানান। ফল প্রকাশ নিয়ে রাজনৈতিক নেতৃত্ব থেকে একাংশের বলিউড তারকা প্রতিক্রিয়া জানিয়েছেন।

 

আরও পড়ুন:বিজেপির ‘দাদাগিরি’, নীতিশ এখন কী করবেন?

Previous articleঝাড়খণ্ডে উপনির্বাচনে JMM-কংগ্রেসের কাছে পর্যুদস্ত বিজেপি
Next articleপ্রাণরক্ষার চেয়ে গুরুত্বপূর্ণ কিছু না: হাইকোর্টের বাজি-নিষেধাজ্ঞা বহাল শীর্ষ আদালতে