রেট্রো লুকে টিম ইন্ডিয়া, অস্ট্রেলিয়ায় কপিল আমলের জার্সি ফিরছে বিরাটদের জন্য

নাইকির পরিবর্তে সম্প্রতি নতুন স্পনসর পেয়েছে বিরাট বাহিনী। আইপিএলের পর ক্যাঙ্গারুর দেশে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য উড়ে গিয়েছে ভারতীয় দল। এরই মধ্যে প্রকাশ্যে এলো বড় খবর। জানা গেল অতীতের জার্সি ছেড়ে এবার নতুন জার্সিতে মাঠে নামতে চলেছে টিম ইন্ডিয়া। একেবারে রেট্রো লুকে।

১৯৯২ সালের বিশ্বকাপে যে জার্সি পরে খেলেছিলেন সচিন তেন্ডুলকর-মহম্মদ আজহারউদ্দিনরা, অনেকটা সেই রকম জার্সি পরেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে ও টি টোয়েন্টি সিরিজে খেলবে ভারতীয় দল। এই ধরনের জার্সি পরেই বিশ্ব ক্রিকেট দাপিয়েছিল কপিল দেবের আমলের ভারত।

জানা গিয়েছে, পুরানো আকাশি নীল রংয়ের পরিবর্তে নতুন জার্সিতে থাকছে নীলের অন্য শেড। কাঁধের কাছে সবুজ, লাল ও সাদা রংয়ের তিনটি দাগও থাকছে। যদিও বিসিসিআইয়ের তরফ এখনও পর্যন্ত নতুন এই জার্সির ছবি প্রকাশ্যে আনা হয়নি। তবে ভারতীয় দলের জার্সি নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। প্রসঙ্গত, ভারতীয় দলের কিট স্পনসর হিসাবে নাইকির পরিবর্তে এসেছে ফ্যান্টাসি গেম সংস্থা এমপিএল। নতুন কিট স্পনসর হয়েই ১৯৯২ সালের সেই জার্সি ফিরিয়ে এনেছে ওই সংস্থা।

আরও পড়ুন: ‘করোনাসুর’ বধ করতে দেশে হাজির রাশিয়ার ভ্যাকসিন স্পুটনিক ভি

তবে রেট্রো লুকের এই জার্সি বদল শুধু ভারতের নয় রয়েছে অস্ট্রেলিয়ার জন্যও। আগামী ৪ ডিসেম্বর যে টি টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে অস্ট্রেলিয়াতে সেখানে রেট্রো লুকের জার্সি পরে খেলবে অস্ট্রেলিয়াও। ইতিমধ্যেই নয় এই জার্সি পরে ছবি পোস্ট করেছেন অস্ট্রেলিয়ার জনপ্রিয় পেসার মিচেল স্টার্ক।

Previous article‘করোনাসুর’ বধ করতে দেশে হাজির রাশিয়ার ভ্যাকসিন স্পুটনিক ভি
Next articleকপিরাইট আইনের গেরোয় অমিত শাহের টুইটার অ্যাকাউন্টও!