বারবার হার্ট অ্যাটাক হওয়ার মতোই ব্যাপার, বিবাহ বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক ভাস্বর

বহু বছর ধরে বাংলা টেলিভিশনের দর্শকদের মন জয় করে আসছেন তিনি। দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় ভাস্বর চট্টোপাধ্যায়। এবার বিবাহ বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। উত্তমকুমারের নাতনি নবমিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে সাড়ে ৬ বছরের বিবাহিত জীবন শেষ হয়ে গেল। সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতার মন্তব্য, ‘‘এটা আমার জীবনে বারবার হার্ট অ্যাটাক হওয়ার মতই। এই আঘাত যার উপর যায়, সেই বোঝে।’’

ঘটনাচক্রে এটা তাঁর দ্বিতীয়বার বিবাহ বিচ্ছেদ। বন্ধুত্বের উপর নির্ভর করেই গাঁটছড়া বেঁধেছিলেন ভাস্বর। তবে ব্যক্তিগত জীবন জনসমক্ষে আনা মোটেই পছন্দ নয় অভিনেতার। গত বছর তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে সেপারেশনের পেপার জমা দিয়েছিলেন আদালতে। কিন্তু তার কয়েক মাসের মধ্যেই আবার একসঙ্গে কফিশপে ছবিও পোস্ট করেন তাঁরা। এই বিষয়ে ভাস্বর বলেন, ‘‘১২ অগাস্ট আমাদের ডিভোর্স হয়ে গিয়েছে। কিন্তু এটি একান্তই ব্যক্তিগত ব্যাপার। ঢাকঢোল পিটিয়ে বলার প্রয়োজন মনে করিনি। এসব নিয়ে প্রচার পছন্দ করি না।’’ যদিও এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি নবমিতা।

প্রায় সাড়ে ৬ বছর আগে নবমিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয় সাড়ম্বরে। সূত্রের খবর, দু’জনের বন্ধুত্ব আছে। তবে এখন আর স্বামী-স্ত্রী নন। কিন্তু কেন বিচ্ছেদ? এবিষয়ে ভাস্বরের মন্তব্য, ‘‘সব সময় দুটো ভালো মানুষের সম্পর্ক টেকে না।’’ যদিও এই সবকিছু কাটিয়ে উঠতে চান অভিনেতা। তাই চুটিয়ে কাজ করে যাচ্ছেন। একইসঙ্গে শিখছেন স্প্যানিশ ভাষা।

আরও পড়ুন:মিরাকেলের দিকে তাকিয়ে চিকিৎসকরা, সৌমিত্রর জন্য প্রার্থনার আর্জি বেলভিউ ক্লিনিকের

 

Previous articleবেচারামকে বিশ্বাস করি না: স্পষ্ট বক্তব্য সিঙ্গুরের মাস্টারমশাইয়ের
Next article‘দীপবীর’-এর দ্বিতীয় বিবাহবার্ষিকী, ‘মেরি গুড়িয়া’ বললেন ‘বাজিরাও’