হাওড়ার শিবপুরে প্রকাশ্যে শ্যুটআউট, সিসিটিভি ফুটেজ দেখে সনাক্ত

সোমবার রাতে রামকৃষ্ণ লেনে যুবককে গুলি করে, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে। হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয় সাহিল আহমেদ নামে ওই যুবকের। গুলিবিদ্ধ শেখ আবদুল্লা নামে আরও এক তরুণ। ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছেন শিবপুর থানার পুলিশ এবং হাওড়া শহর পুলিশের গোয়েন্দারা। ফুটেজ থেকে খুনের সঙ্গে যুক্ত পাঁচ জনকে সনাক্ত করেছে পুলিশ।

হাওড়ার শিবপুর থানার অন্তর্গত রামকৃষ্ণ পুর লেনে প্রকাশ্যে যুবক খুন। সিসিটিভি ক্যামেরা বন্দি শ্যুটআউট কাণ্ডের অনেকটাই। আর সেই ফুটেজই এসেছে এখন বিশ্ববাংলা সংবাদের কাছে। জানা গিয়েছে শিবপুর পি এম বস্তির বাসিন্দা সাহিল, তাঁরই এক পরিচিতের সঙ্গে বাইকে করে যাচ্ছিল রামকৃষ্ণপুর লেন দিয়ে। আচমকাই রামকৃষ্ণপুরে তিন মাথায় মোড়ে কয়েকজন দুষ্কৃতী রাস্তা আটকে দাঁড়ায়। ধারাল অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপানো হয় সাহিলকে। এরপর মাথা লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে দুষ্কৃতীরা। তিন থেকে চার রাউন্ড গুলি চালায় তারা।

আরও পড়ুন : গরু পাচারকাণ্ডে গ্রেফতার বিএসএফ কমান্ডান্ট সতীশ কুমার

অপারেশন সেরে পালানোর সময়, তাদের মধ্যে একজনের পকেট থেকে পড়ে যায় পিস্তল। গোটা ঘটনাই ধরা পড়েছে সিসিটিভিতে।

ফুটেজ দেখার পর রাতেই এলাকা জুড়ে তল্লাশি শুরু করে শিবপুর থানার পুলিস। আটক করা হয়েছে কয়েকজনকে। পুলিশ সূত্রে প্রাথমিকভাবে জানা গেছে, বছর দুয়েক আগে সন্ধ্যা বাজার এলাকায় খুন করা হয় জিজুয়া নামে এক দুষ্কৃতীকে। এরই বদলা নিতে এই খুনের ঘটনা। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

দেখুন সেই সিসিটিভি ফুটেজ :

Previous articleনামে মুসলিমদের প্রতিনিধি, মিম বিজেপির দালাল! দাবি অধীরের
Next articleব্রেকফাস্ট নিউজ