সলমন খানের অন্দরমহলে ঢুকে পড়ল করোনা, সেল্ফ আইসোলেশনে গোটা খান পরিবার

সপরিবারে হোম আইসোলেশনে সলমন খান। না, তিনি করোনা আক্রান্ত হননি। তাঁর ব্যক্তিগত গাড়ির চালক অশোক ও বাড়ির দুই কর্মী কোভিডে আক্রান্ত জানতে পারার পরই তাঁদের চিকিত্‍‌সার যাবতীয় ব্যবস্থা করেন সলমান খান। সেইসঙ্গে আগামী ১৪ দিন তিনি সপরিবারে আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছেন। আক্রান্ত কর্মী ও চালককে হাসপাতালে ভরতি করা হয়েছে।

আরও পড়ুন : করোনার তৃতীয় ঢেউ দিল্লিতে! সর্বদল বৈঠকের ডাক কেজরিওয়ালের

প্রসঙ্গত, গত মার্চে যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশজুড়ে লকডাউনের কথা ঘোষণা করেন, সেই সময় সলমন সপরিবারে কোয়ারান্টাইনে ছিলেন তাঁর পানভেলের ফার্ম হাউসে। পানভেলের ফার্ম হাউসে শুধু পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে আরামের দিন না-কাটিয়ে চাষবাসেও মন দেন তিনি। তাঁর বান্ধবী জ্যাকলিন ফার্নান্ডেজও কিছুদিন সেই ফার্ম হাউসে কাটিয়ে যান।

শুধু সলমন নন, তাঁর বাড়ি গ্যালাক্সির অন্যান্য বাসিন্দারাও আইসোলেশনে যাচ্ছেন বলে জানা গেছে। যদিও অনুরাগীদের নিশ্চিন্ত করে অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে জানানো হয়েছে, সলমন ভালই আছেন। সামনেই সালমা খান ও সালিম খানের বিবাহবার্ষিকীর বিরাট সেলিব্রেশনের আয়োজন করা হয়েছিল। পরিকল্পনা ছিল ধুমধাম করে সেই অনুষ্ঠান পালন করবে খান পরিবার। আপাতত এই পরিস্থিতিতে সেই অনুষ্ঠান বাতিল করা হয়েছে। এখন সলমন কেমন থাকেন, সেই দিকেই তাকিয়ে অনুরাগীরা।

আরও পড়ুন : প্রাণ হারালেন প্রথম সারির যোদ্ধারা, করোনা আক্রান্ত হয়ে রাজ্যে ফের মৃত্যু ৫ চিকিৎসকের

বর্তমানে জনপ্রিয় ভারতীয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর জন্য শুটিং করছেন সলমন। সামনেই নতুন এপিসোডের জন্য শুট করার কথা ছিল তাঁর। কিন্তু এই পরিস্থিতিতে সেটা নিয়েও ধোঁয়াশা দেখা দিয়েছে। প্রভু দেবা পরিচালিত ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে দিশা পাটানির বিপরীতে অভিনয় করেছেন ভাইজান। ছবির কাজ সম্প্রতি শেষ হয়েছে। ঠিক ছিল ছবিটি ইদের সময় মুক্তি পাবে। কিন্তু শেষ পর্যন্ত করোনার কারণে কাজ পিছিয়ে যায়। ফলে মুক্তিও স্থগিত করা হয়।

Previous article“নো ইন্দিরা, নো কংগ্রেস”, প্রাক্তন প্ৰধানমন্ত্রীকে শ্রদ্ধা জানিয়ে “গরিবি হটাও” ডাক রোহনের
Next articleনেতাজির জন্মদিনে জাতীয় ছুটি: মুখ্যমন্ত্রীর আবেদনকে সমর্থন চন্দ্র বসুর