ফের টলিউডে করোনার থাবা, আক্রান্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী

ফের করোনার থাবা পড়েছে বিনোদন জগতে। একের পর এক উজ্জ্বল ব্যক্তিত্ব করোনায় আক্রান্ত হয়েছেন। দিন কয়েক আগেই অভিনেত্রী অপরাজিতা আঢ্যর করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। তবে তিনি এখন পুরোপুরি সুস্থ। জোরকদমে ফের কাজ শুরু করে দিয়েছেন। এবার করোনায় আক্রান্ত হলেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। খবর নিজেই ফেসবুক পোস্টে জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন : সলমন খানের অন্দরমহলে ঢুকে পড়ল করোনা, সেল্ফ আইসোলেশনে গোটা খান পরিবার

অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী তাঁর ফেসবুক পোস্টে লিখেছেন, “জীবনটা পুরো সারপ্রাইজে ভরা। আমি কোভিড ১৯ পজিটিভ ৷ বন্ধুরা এই খবর জানার পরে দয়া করে বিচলিত হোয়ো না ৷ আমি ভাল আছি ৷ আমার জ্বর নেই ৷ ব্যথা-বেদনা নেই শরীরে। শ্বাসকষ্টও নেই ৷ শুধুমাত্র নাক বন্ধ। সর্দি মতো লেগেছে। এছাড়া স্বাদ-গন্ধ কিছুই পাচ্ছি না ৷”

সুদীপ্তা আরও জানান, ” আমার স্বামী এবং মেয়ে একেবারে ভাল আছে। তাঁদের ৪/৫ দিন পর পরীক্ষা করতে বলা হয়েছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ৪দিন ধরে বাড়িতেই আইসোলেশনে আছি। ওষুধ চলছে। শীঘ্রই সুস্থ হয়ে উঠব নিশ্চিত। আপনারা সবাই সাবধানে.. নিরাপদে থাকুন! ”

আরও পড়ুন : ইঁদুর বিড়ালের খুনসুটি এবার বড়পর্দায়, ফিরছে টম আর জেরি

সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর দেওয়ার পাশাপাশি অনুরাগী ও বন্ধুদের বিচলিত হতেও না করেছেন অভিনেত্রী। তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা।

Previous articleনেতাজির জন্মদিনে জাতীয় ছুটি: মুখ্যমন্ত্রীর আবেদনকে সমর্থন চন্দ্র বসুর
Next articleসাকিবের নিরাপত্তার জন্য গানম্যান দিলো বিসিবি