একমাসে তৃণমূল উঠে যাবে: কটাক্ষ দিলীপের, বিজেপি পাইকারি দল: পাল্টা ফিরহাদের

এখন জল গরম হয়নি। বাজেনি নির্বাচনের দামামা। তার আগেই একে অপরকে নিশানা করে ময়দানে নেমে পড়েছে যুযুধান দুই পক্ষ শাসক তৃণমূল ও বিরোধী বিজেপি। বাকযুদ্ধে একে অপরের বিরুদ্ধে অভিযোগ-পাল্টা অভিযোগ, কটাক্ষ-পাল্টা কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

আজ, শনিবার মর্নিং ওয়াকে বেরিয়ে দিলীপ ঘোষ কটাক্ষের সুরে বলেন, “ক্ষমতায় থাকাকালীন যে পার্টি থেকে সাংসদ চলে যায়, বিধায়ক চলে যায়, মন্ত্রী চলে যায়, নেতা চলে যায়, সে পার্টির আছে টা কি! একমাস পরে দেখবেন তৃণমূল পার্টি বলেই কিছু থাকবে না”।

আরও পড়ুন : বিধায়ক থেকেই বিজেপিতে যোগ মিহির গোস্বামীর

মিহির গোস্বামীর দলে যোগদান প্রসঙ্গে এদিন সকালে বলেন, “শুরু হয়েছে। আমরা আগেই বলেছিলাম অনেকে বিধায়ক আছেন যাঁরা জয়েন করবেন। সবে শুরু হয়েছে। দেখুন আরও এমএলএ এমপি আসবেন বিজেপিতে। মাসখানেকের মধ্যে আরও অনেক ঘটনা ঘটবে”।

অন্যদিকে, দিলীপ ঘোষেকে পাল্টা দেন ফিরহাদ হাকিম। তিনি বিজেপিকে ”পাইকারি দল” বলে কটাক্ষ করেন। ”একমাস পরে দেখবেন তৃণমূল পার্টি বলে কিছু থাকবে না”। দিলীপ ঘোষের এই বক্তব্যকে সমালোচনা করে ফিরহাদ বলেন ”দিলীপবাবু স্বপ্ন দেখছেন, তাঁর স্বপ্ন কখনও পূরণ হবে না”।

আরও পড়ুন : একই দিনে পরপর পদত্যাগ পত্র, এইচডিএ-এর চেয়ারম্যান পদ থেকেও ইস্তফা শুভেন্দুর

এখানেই থেমে থাকেননি মন্ত্রী। সুর চড়িয়ে তিনি দিলীপ ঘোষের দল বিজেপিকে ”ইমপোর্টেড পার্টি” বলে কটাক্ষ করেন। এদিন ফিরহাদ বলেন ”তৃণমূল মানুষের দল, মানুষের আন্দোলনের দল, সেই দলকে ফেলা যায় না। ঝালমুড়ির মত তৃণমূল থেকে নেওয়া লোককে নিয়ে বিজেপি বাংলায় কিছু করতে পারবে না। যে দলের কোনও নীতি আদর্শ নেই, সেই দলের উপরে মানুষ ভরসা করে না। অমিত শাহ আর মোদির দলকে বাংলার মানুষ কখনও গ্রহণ করবেন না। বাংলার মানুষ দাঙ্গার রাজনীতিকে বিশ্বাস করে না। তাঁরা শান্তি ও প্রগতির আদর্শকে বিশ্বাস করে। তাই বাংলায় তৃণমূল ছিল, আছে, থাকবে”।

Previous articleসারাদিনের প্রতিযোগিতা মালদায়
Next articleকোভিড-ভ্যাকসিন নিয়ে তৎপর কেন্দ্র, টিকার বিষয়ে চালু হচ্ছে মোবাইল অ্যাপ