আনন্দপুরের বহুতল থেকে ‘ঝাঁপ’ ছাত্রের, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

আনন্দপুরের বহুতল থেকে 'ঝাঁপ' ছাত্রের, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

আনন্দপুর থানা এলাকার এক আবাসনের ২৪ তলা থেকে পড়ে কিশোরের মৃত্যু। পুলিশ সূত্রে খবর, ওই আবাসনের ৫ নম্বর টাওয়ারের নীচ থেকে এক কিশোরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। সোমবার সকাল সাড়ে ন’টা নাগাদ ঘটনাটি ঘটে। কিন্তু ঘটনাটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা তা এখন স্পষ্ট নয়। তদন্তে নেমেছে আনন্দপুর থানার পুলিশ।

বাবা পেশায় ব্যবসায়ী। মা মুম্বইয়ে থাকেন। শহরের একটি নামী স্কুলের ছাত্র ছিল সে। অন্যান্য দিনের মতো সোমবার সকালে ঘুম থেকে উঠে পড়তে বসে সে। বাড়িতে সেই সময় উপস্থিত ছিল ছাত্রের বাবা এবং দাদা। আচমকাই একটা কিছু পড়ে যাওয়ার শব্দ পান তাঁরা। নিরাপত্তারক্ষীও চমকে ওঠেন। ঘটনাস্থলে গিয়ে দেখেন চব্বিশ তলার শৌচালয়ের জানলা থেকে নীচে ঝাঁপ দিয়েছে ওই স্কুলছাত্র। বহুতল আবাসনের নিরাপত্তারক্ষীরা চাক্ষুষ করেন ঘটনাটি। তারাই আওয়াজ পেয়ে প্রথম ঘটনাস্থলে ছুটে গিয়ে ছাত্রটিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন।প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছি অত্যন্ত মেধাবী এই ছাত্র।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আনন্দপুর থানার পুলিশ। তদন্তকারীরা ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করেন। আপাতত ওই স্কুল ছাত্রের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। শহরের বিখ্যাত ইংরাজি মাধ্যম স্কুলের পড়ুয়া ছিল সে। জানা গিয়েছে, ২০২১-এ উচ্চমাধ্যমিক পরীক্ষা দেওয়ার কথা ছিল তার। তবে পড়াশোনা সঠিকভাবে তৈরি হয়নি। পরীক্ষা প্রস্তুতি খারাপ হওয়ায় মানসিক দুশ্চিন্তায় ছিল সে। তার ফলেই মানসিক অবসাদেই এহেন সিদ্ধান্ত নিয়েছে কিশোর। তবে এই ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

আরও পড়ুন-ফিরিয়েছে চার বেসরকারি হাসপাতাল, শিশু মৃত্যুতে চিকিৎসায় গাফিলতির অভিযোগ

Previous articleমারাদোনার ৭০০ কোটির সম্পত্তির নেই কোন উইল, বিবাদ তুঙ্গে 
Next articleসম্প্রীতির বাংলা: আসানসোলে হিন্দু বৃদ্ধের দেহ সৎকার করলেন মুসলিম প্রতিবেশীরা