ডার্বি ম‍্যাচের হার ভুলে মুম্বই সিটিএফসির বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া ইস্টবেঙ্গল

ডার্বি ম‍্যাচের হার ভুলে মঙ্গলবার আইএসএলের দ্বিতীয় ম‍্যাচে খেলতে নামছে এসসি ইস্টবেঙ্গল। প্রথম ম‍্যাচে এটিকে এমবির কাছে ২-০ গোলে হেরেছিল লাল-হলুদ ব্রিগেড। সেই ম‍্যাচের ভুল শুধরে মুম্বই সিটিএফসির বিরুদ্ধে নামতে মরিয়া ইস্টবেঙ্গল কোচ রবি ফাউলার।

আরও পড়ুন : মরশুমের প্রথম ডার্বিতে জয় এটিকে এমবির, বাগানের হয়ে গোল রয় কৃষ্ণ-মনভীরের

মঙ্গলবার প্রতিপক্ষ মুম্বই সিটি এফসি। আর সেই ম‍্যাচে ঘুরে দাড়াতে মরিয়া লাল-হলুদ অধিনায়ক ড‍্যানি ফক্স। ক্লাব ওয়েবসাইটে এ দেওয়া সাক্ষাৎকারে ড‍্যানি জানান, “মুম্বাই সিটির বিরুদ্ধে ঘুরে দাড়াবে ইস্টবেঙ্গল টিম। ডার্বি ম‍্যাচে দলের লড়াকু মানসিকতা দেখে আমি খুশি। আইএসএলের প্রথম ম‍্যাচের আগে অনুশীলন করার সময় অল্প পেয়েছি। তবে তার মধ‍্যেই যথেস্ট টিম গেম ধরা পরেছে।”

মুম্বই ম‍্যাচের আগে এদিন অনুশীলনে ডিফেন্সিভ অর্গানাইজেশনের ওপর জোর দেন কোচ রবি ফাউলার। পাশাপাশি স্ট্রাইকিং লাইন আপের ওপর নজর রাখেন তিনি। কারন ডার্বি ম‍্যাচে এই স্ট্রাইকিং লাইন আপের কারনে গোলের দরজা খুলতে ব‍্যর্থ হয় লাল-হলুদ ব্রিগেড। এর পাশাপাশি মুম্বই ম‍্যাচে যে শুরু থেকেই আক্রমনে ঝাপাতে চান কোচ রবি ফাউলার, সে কথাও জানাতে ভুললেন না তিনি। এদিকে সপ্তম বিদেশি হিসাবে জর্জ গার্নারকে পাচ্ছে না এসসি ইস্টবেঙ্গল।

Previous article”মমতার সাথে মেদিনীপুর”, ৭ই মুখ্যমন্ত্রীর সভার আগে মেদিনীপুরে মহামিছিল তৃণমূলের
Next articleকৃষি আইনের প্রতিবাদে এবার এনডিএ ছাড়ার হুমকি আরএলপির