খুদের অর্ডার, একই খাবার হাতে বাড়িতে হাজির ৪২ ডেলিভারি বয়

পরিবারের বাকি সদস্য বাড়িতে না থাকায় ঠাকুমার সঙ্গে আনন্দে দিন কাটছিল খুদের। নাতনির সঙ্গে একান্তে দিন কাটানো ঠাকুমা এই সময়ের জন্য আর রান্নাবান্নার ঝামেলা পোহাতে বিন্দুমাত্র রাজি ছিলেন না। ফলস্বরূপ বছর সাতেকের নাতনিকে তিনি অনলাইনে পছন্দের খাবার অর্ডার দেওয়ার কথা জানিয়ে দেন। আর তাতেই বাঁধে সমস্যা। স্লো ইন্টারনেট পরিষেবার কারণে যা ঘটল তাতে চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড়। খুদের কীর্তি এখন ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে ঘটনাটি ফিলিপিন্সের।

জানা গিয়েছে, ঠাকুমার নির্দেশমতো দুটি ফ্রাইড চিকেন ফিলে এবং ভাত অর্ডার করে খুদে। তখনই বাঁধে সমস্যা। ইন্টারনেট পরিষেবা শ্লো থাকার কারণে ওই খুদে কিছুতেই বুঝতে পারেনি আদৌ অর্ডার সম্পূর্ণ হয়েছে কিনা। এরপর অধৈর্য হয়ে একবার নয় পরপর ৪২ বার খাবার অর্ডার করে দেয় শিশুটি। এই কিছুক্ষণ পর তার বাড়ির সামনে এসে হাজির হয় ৪২ জন ডেলিভারি বয়। হাতে তাদের একই খাবার, ফ্রায়েড চিকেন ফিলে এবং ভাত। বাড়ির সামনে এমন ঘটনা দেখে শুরুতে কিছু বুঝে উঠতে পারেননি ঠাকুর। এবার গোটা বিষয়টি তাঁকে বোঝায় ডেলিভারি বয়রা।

আরও পড়ুন:লটারি জিতে কোটিপতি হয়ে গেলেন কাঁকড়াবিক্রেতা!

এরপর মাথায় কার্যত আকাশ ভেঙে পড়ে বৃদ্ধা ও তার নাতনির। একে এতগুলি খাবার, তার ওপর বিপুল পরিমাণ বিল। এই ঘটনা যখন ঘটে সেই সময়ে প্রতিবেশী এক ব্যক্তি গোটা ঘটনার ভিডিও রেকর্ড করেন এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এরপর শিশুটির ঠাকুমার আবেদন অনুযায়ী সোশ্যাল মিডিয়ায় খাবার কেনার অনুরোধ ওঠে। ফেসবুক লাইভে অনেকেই কিনে নেন এই খাবার। পাশাপাশি প্রতিবেশীরাও এগিয়ে আসেন। ফলস্বরূপ বিপদের হাত থেকে রক্ষা পায় শিশু ও তার ঠাকুরমা। তবে শিশুর এহেন কীর্তি ব্যাপক হয়ে ওঠে সোশ্যাল মিডিয়াতে।

Previous articleচাকরি দেওয়ার নাম করে প্রতারণা ও শ্লীলতাহানির অভিযোগে যাদবপুরে গ্রেফতার দুই
Next articleদুয়ারে সরকার: হয়রানি ছাড়া সাড়ে তিন ঘণ্টাতেই হাতে শংসাপত্র