পিছু হঠেছেন প্রযোজক, মাঝপথেই বন্ধ ‘তিরন্দাজ শবর’ এর কাজ, বিপাকে কলাকুশলীরা

শুরু হয়েও মাঝপথেই বন্ধ হয়ে গেল ‘শবর’ সিরিজের নতুন ছবি ‘তিরন্দাজ শবর’ এর কাজ। সিরিজ়ের তিনটি ছবির পরে এ বার ‘অন্য শবর’ নিয়ে আসতে চলেছেন পরিচালক অরিন্দম শীল। সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের লেখা ‘তিরন্দাজ’ অবলম্বনে তৈরি হচ্ছে ‘শবর’ সিরিজের চতুর্থ ছবিটি।

আরও পড়ুন : ‘চিন্তায় আর সমস্যায়’ জর্জরিত ইউভান চক্রবর্তী!

কিন্তু দিনকয়েক যেতে না যেতেই কাজ বন্ধ। কেন?
ছবিটিতে ক্যামেলিয়ার সঙ্গে যৌথভাবে টাকা ঢালছিল আরও একটি সংস্থা। ক্যামেলিয়ার তরফ থেকে জানানো হয়েছে, মাঝপথে পিছু হঠেছে সেই সংস্থাটি। যদিও, ছবির পরিচালক জানিয়েছেন, শ্যুটিং সাময়িক বন্ধ আছে। কিছু দিনের মধ্যেই আবার শ্যুট শুরু হবে।

ক্যামেলিয়া গোষ্ঠীর কর্ণধার নীলরতন দত্ত জানিয়েছেন, সংস্থার বিরাট অঙ্কের টাকা ইন্ডাস্ট্রিতে আটকে। দুটো ছবি তৈরি হয়ে পড়ে রয়েছে। চার-পাঁচটি ছবি বিক্রি হয়নি। এই পরিস্থিতিতে নতুন প্রযোজক এসে বলেন যে, তিনি যৌথভাবে ছবিতে করতে চান। পরিকল্পনা অনুযায়ী কাজ এগোচ্ছিল কিন্তু উনি হঠাৎ সরে যান।

আরও পড়ুন : দেশের বৃহত্তম ফিল্ম সিটি নিয়ে যোগীর সঙ্গে বৈঠক অক্ষয়ের, কটাক্ষ সঞ্জয় রাউতের

শবর সিরিজের আগের ছবির থেকে অনেকটাই আলাদা এই চতুর্থ ছবিটি। লেখকের মতে এ বারের শবর-কাহিনিতে মনস্তত্ত্বের জট ও তা ছাড়ানোর পর্ব অনেক বেশি। নভেম্বরের মাঝামাঝি শুরু হয়েছিল ছবির শ্যুটিং। শবর দাশগুপ্ত হিসেবে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে, সহকারী নন্দের ভূমিকায় শুভ্রজিৎ দত্ত। এছাড়াও রয়েছেন, শঙ্কর চক্রবর্তী, দেবযানী চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, অনির্বাণ চক্রবর্তী, জয়দীপ কুন্ডু, অসীম রায়চৌধুরী, নাইজেল আকারাকে।

Previous article২৪ ঘন্টায় দ্বিতীয়বার সরব হয়ে ফিরহাদকে জবাব দিলেন অতীন ঘোষ
Next articleকৃষি আইন কৃষকের মৃত্যু পরোয়ানা: কৃষকদের সমর্থনে টুইট অভিষেকের