দেশের বৃহত্তম ফিল্ম সিটি নিয়ে যোগীর সঙ্গে বৈঠক অক্ষয়ের, কটাক্ষ সঞ্জয় রাউতের

এইবছরের সেপ্টেম্বর মাসেই নয়ডার আরও একটি ফিল্মসিটি তৈরির পরিকল্পনা ঘোষণা করেছিলেন উত্তরপ্রদেশের যোগী আদিত্যনাথ সরকার। যার আয়তন দেশের সমস্ত ফিল্ম সিটির থেকে বড় হতে চলেছে বলে জানিয়েছিলেন তিনি। আর এই ঘোষণার পর মঙ্গলবার রাতে মুম্বইয়ের ট্রিডেন্ট হোটেলে অক্ষয় কুমারের সঙ্গে যোগী আদিত্যনাথের নৈশভোজের আড্ডা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে মহারাষ্ট্রে।

ইতিমধ্যেই নয়ডার কাছে প্রায় হাজার একর জায়গা নির্দিষ্ট করা হয়েছে এই ফিল্মসিটির জন্য। উত্তরপ্রদেশের সেক্টর ২১-এ যমুনা এক্সপ্রেসওয়ে সংলগ্ন গৌতম বুদ্ধ নগরে তৈরি হচ্ছে প্রস্তাবিত ফিল্মসিটি। আগামী বছরের মার্চের ভেতর সব কাজ সম্পন্ন হয়ে যাবে। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু অক্ষয় কুমারের সঙ্গে তাঁর বৈঠকের কথা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় তুমুল হট্টগোল।

বিষয়টি নিয়ে মুখ খোলেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত। সংবাদ সংস্থা এএনআইকে তিনি জানান, মুম্বই ফিল্মসিটিকে সরিয়ে অন্য জায়গায় নিয়ে যাওয়া এত সহজ কাজ নয়। দক্ষিণে যেমন একটি বড় ফিল্ম ইন্ডাস্ট্রি রয়েছে, তেমনি পঞ্জাব এবং পশ্চিমবঙ্গেও রয়েছে। তাহলে যোগীজি কেন শুধু মুম্বইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রির জায়গা পরিবর্তন নিয়েই ভাবছেন? যোগীজি কি ওইসব রাজ্যের পরিচালক, প্রযোজক, অভিনেতাদের সঙ্গে বৈঠক করেছেন নাকি মুম্বইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রির জায়গা পরিবর্তন নিয়েই তাঁদের মধ্যে শুধু কথা হয়েছে? প্রশ্ন তোলেন সঞ্জয় রাউত।

প্রসঙ্গত, মোদির সাক্ষাৎকার নেওয়ার পর থেকেই খিলাড়ি কুমারকে বিজেপির “পোস্টার বয়” বলে কটাক্ষ করা হয়। ২০১৮ সালে দিল্লি বিশ্ববিদ্যালয়ে ‘প্যাডম্যান’ ছবির প্রচারে গিয়ে আরএসএস-এর ছাত্র সংগঠন এবিভিপির পতাকা হাতে তুলেছিলেন তিনি। নিজের টুইটার হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করে সমালোচিতও হয়েছিলেন। শোনা গিয়েছে, এদিন ফিল্ম সিটির পাশাপাশি নিজের আসন্ন ছবি ‘রাম সেতু’ নিয়েও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা সেরেছেন বলিউডের খিলাড়ি।

আরও পড়ুন : হায়দরাবাদ পুরভোটের ট্রেন্ডে এগিয়ে বিজেপি, অনেক পিছিয়ে AIMIM

Previous articleহায়দরাবাদ পুরভোটের ট্রেন্ডে এগিয়ে বিজেপি, অনেক পিছিয়ে AIMIM
Next articleআমজনতাকে উৎসাহ দিতে ক্যামেরার সামনে করোনা টিকা নেবেন তিন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট