শুভেন্দুর সঙ্গে পোস্টারে এবার সুনীল মণ্ডলের ছবি, বেসুরো- বার্তা সাংসদের

রাজ্যের শাসক দলের দুশ্চিন্তা কি বৃদ্ধি পাচ্ছে ?
শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে রাজ্যজুড়ে ঝোলানো পোস্টার ইতিমধ্যেই তুমুল চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে৷ তৃণমূল শিবিরও চরম অস্বস্তিতে ৷

আর এবার সেই অস্বস্তি বহুগুন বাড়িয়ে দিলো ধতুন এক নতুন পোস্টার৷

এবার শুভেন্দু অধিকারীর সঙ্গে পোস্টারে ছবি এক তৃণমল সাংসদের৷ পোস্টারে লেখা, “শুভেন্দুর সঙ্গে তোমাকেও চাই।” এই পোস্টার দেখা গিয়েছে দুর্গাপুর পুরনিগম এলাকার ইস্পাত কলোনির বেশ কিছু জায়গায়৷ শুভেন্দু- রাজীবের সমর্থনে সাঁটানো পোস্টারের ধাক্কা সামলানোর আগেই শাসক দলের অন্দরে নতুন চর্চা শুরু হলো। নতুন অস্বস্তি যোগ করলো শুভেন্দু অধিকারী ও বর্ধমান পূর্বের তৃণমূল সাংসদ সুনীল মণ্ডলের ছবি দেওয়া এইসব পোস্টার। এই পোস্টার নিয়েই বর্ধমানে শুরু হয়েছে জোর চর্চা।

এই পোস্টার বিতর্কে মুখও খুলেছেন সাংসদ সুনীল মণ্ডল৷ তাঁর উত্তরও যথেষ্টই বেসুরো৷ পোস্টার-বিতর্ক
এড়িয়ে না গিয়ে তিনি বলেছেন, “পোস্টারের কথা জানি। কারা, কীভাবে এই পোস্টার লাগাচ্ছে তা জানি না।” এরপরেই তাঁর ইঙ্গিতপূর্ণ বার্তা, “হয়তো, এসব দলের বিরুদ্ধে মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ।”

ফলে জল্পনা তুঙ্গে৷ সাংসদ সুনীল মণ্ডলও কি শুভেন্দু অধিকারীর সঙ্গে ? তিনিও কি তৃণমূল ছাড়তে চলেছেন ? এ ধরনের একটি প্রশ্নেরও জবাব দেননি সাংসদ৷ উল্টে তৃণমূলের উদ্বেগ বাড়িয়ে বলেছেন, “এতে দলে খারাপ প্রভাব পড়ছে।”

কিছুদিন আগে দুর্গাপুর পুরসভার ৪ নম্বর বোরো-র চেয়ারম্যান চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শুভেন্দু অধিকারীর পোস্টার পড়েছিল সিটি সেন্টার সহ অনেক এলাকায়৷ সেই পোস্টারের রেশ কাটার আগেই এবার চর্চা শুরু সুনীল-শুভেন্দু পোস্টার নিয়ে ।

প্রসঙ্গত, দলের মধ্যেই সক্রিয় ‘বিদ্রোহী’দের কড়া বার্তা দিয়েছেন তৃণমূল নেত্রী। ভার্চুয়াল সাংগঠনিক বৈঠকে বলেছেন, “থাকতে হয় থাকুন, না হলে চলে যান লুটেরাদের দিকে৷” সোমবার মেদিনীপুরের মঞ্চ থেকেও নেত্রী হুঁশিয়ারির সুরে বলেন, “যদি কেউ মনে করেন তৃণমূলকে ব্ল্যাকমেল করব, বার্গেনিং করব, ভোটের আগে তৃণমূলকে দুর্বল করে দেব। তাহলে বিজেপি ও তার বন্ধুদের বলব আগুন নিয়ে খেলবেন না। এভাবে তৃণমূলকে জব্দ করা যাবে না।’

এতকিছুর পরেও এবার শিরোনামে শুভেন্দু অধিকারী – সুনীল মণ্ডলের পোস্টার ৷

আরও পড়ুন- উত্তরকন্যা অভিযানে মৃত উলেন রায়ের ফের ময়নাতদন্তের নির্দেশ আদালতের

Previous articleউত্তরকন্যা অভিযানে মৃত উলেন রায়ের ফের ময়নাতদন্তের নির্দেশ আদালতের
Next articleউত্তরকন্যা অভিযানে শটগানের ছররায় মৃত্যুর তদন্তে সিআইডি