যোধপুর পার্কের আবাসনের বন্ধ ঘর থেকে উদ্ধার মডেল কাম অভিনেত্রীর দেহ

মডেল কাম অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু। বন্ধ ঘর থেকে উদ্ধার দেহ। অভিনেত্রীর আনুমানিক বয়স ৩৫। পুলিশ সূত্রে খবর, দেহে কোনও আঘাতের চিহ্ন ছিল না। কীভাবে মৃত্যু, তা তদন্তসাপেক্ষ। যোধপুর পার্কের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

৩৪৬, যোধপুর পার্কের একটি অভিজাত আবাসনের তিনতলার একটি ঘর থেকে উদ্ধার হয়েছে আরিয়ার দেহ। জানা যাচ্ছে, বাড়িতে একাই থাকতেন আরিয়া। এদিন সকালে পরিচারিকা চন্দনা দাসকাজে এসেছিলেন। বেশ কয়েকবার বেল বাজানোর পর তাঁকে দরজা খুলতে না দেখে তিনি প্রতিবেশিদের খবর দেন। খবর পিয়ে ঘটনাস্থলে আসে লেক থানার পুলিশ। পুলিশ গিয়ে দরজা ভেঙে উদ্ধার করে অভিনেত্রীর দেহ। দেখা যায়, মুখ থুবড়ে উল্টে পড়ে রয়েছে আরিয়া। রক্ত ছড়িয়ে রয়েছে মেঝেতে।

আরও পড়ুন : ভেন্টিলেশন থেকে বের করা হল বুদ্ধদেবকে, কথা বলছেন

ইতিমধ্যে তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশের হোমিসাইড শাখার গোয়ান্দারা। তাঁরা প্রতিবেশী ও এলাকার লোকজনের সঙ্গে কথা বলছেন। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে লেক থানার পুলিশ। আরিয়ার দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। প্রাথমিক অনুমান হৃদরোগে আক্রান্ত হয়েও মৃত্যু বলে অনুমান পুলিশের। পুলিশের বক্তব্য, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই কীভাবে মৃত্যু তা পরিষ্কার হবে।

প্রতিবেশিরা জানিয়েছেন, গত কয়েক বছর ধরে ছন্নছাড়া একটা জীবন যাপন করতেন আরিয়া। কারওসঙ্গে মিশতেন না। পাড়ার লোকজনের সঙ্গেও খারাপ ব্যবহার করতেন তিনি।

প্রখ্যাত সেতারবাদক পণ্ডিত নিখিল বন্দ্যোপাধ্যায়ের ছোট মেয়ে আরিয়ার আসল নাম দেবদত্তা বন্দ্যোপাধ্যায়। তিনি হিন্দুস্তানি ধ্রুপদী সঙ্গীতে স্নাতকোত্তর ডিগ্রিধারী। বলিউডের বেশ কয়েকটি ছবিতে কাজও করেছিলেন। ‘এলএসডি: লাভ সেক্স অউর ধোকা’, ‘ডার্টি পিকচার’ -এ অভিনয় করেন তিনি। ২০১৪য় সাবধান ইন্ডিয়া টিভি সিরিজ-এও দেখা গিয়েছিল তাঁকে। এর পর তাঁকে আর কোনও সিনেমায় দেখা যায়নি।

Previous articleপুরোহিতদের দাবি নিয়ে সরব রাজীব
Next articleবেশি করে বই পড়ুন: বইমেলা উদ্বোধনে মন্তব্য হুমায়ুন কবীরের