রাজীব সমস্যা মেটার মুখে অরূপ রায়ের বৈঠক নিয়ে দলেই প্রশ্ন

এক সমস্যা মেটে তো আর এক সমস্যা তৈরি হচ্ছে। রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Wb Minister rajib Banerjee) সঙ্গে বৈঠক করে তৃণমূল মহাসচিব যখন সমস্যা মেটাচ্ছেন, তখন হাওড়ায় ঘনিষ্ঠ কাউন্সিলরদের নিয়ে বৈঠক করলেন মন্ত্রী অরূপ রায় (Wb minister Arup Roy)। সমস্যা বাড়িয়ে হাওড়া সদরের তৃণমূল সভাপতি লক্ষ্মীরতন শুক্লা (Wb Minister Laxmiratan shukla) সাফ জানিয়েছেন, এমন বৈঠকের কোনও খবর তাঁর কাছে ছিল না।

আরও পড়ুন : রাজীব-পার্থ-পিকের বৈঠক বুঝিয়ে দিল শুভেন্দু এপিসোড আপাতত তৃণমূলে অতীত

হাওড়ার লেকল্যান্ড কান্ট্রি ক্লাবে রবিবার দুপুরে নিজের অনুগত নেতাদের নিয়ে সভা করেন রাজ্যের সমবায় মন্ত্রী তথা হাওড়া সদর তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান অরূপ রায়। এনিয়ে তৃণমূলের অন্দরে জল্পনা শুরু হয়েছে। দ্বন্দ্ব মিটিয়ে যখন রাজীব বন্দ্যোপাধ্যায়কে ফেরানোর জন্য যখন আলোচনায় বসেছে তৃণমূল কংগ্রেসের উচ্চ নেতৃত্ব, তখন একই দিনে নিজের অনুগামীদের নিয়ে বৈঠক করে অরূপ আসলে নতুন সমস্যা তৈরি করলেন। অরূপ এলাকায় রাজীব বিরোধী বলেই পরিচিত।

এদিন জেলা থেকে অরূপ রায় ঘনিষ্ঠ বিধায়করা প্রাক্তন মেয়র পারিষদ সদস্যরা এবং প্রাক্তন কাউন্সিলররা উপস্থিত ছিলেন।এছাড়াও জেলা পরিষদের সভাধিপতি ও সহ সভাধিপতি ও ব্লকস্তরের নেতারা উপস্থিত ছিলেন। বৈঠকে ছিলেন না সদরের সভাপতি লক্ষ্মীরতন শুক্লা। বৈঠকে গুরুত্বপূর্ণ নেতারা বক্তব্য রাখেন, প্রশংসা করেন মন্ত্রীর। অরূপ রায়ের আহ্বান, দুয়ারে সরকার, স্বাস্থ্য সাথী ও ভোটার তালিকা সংশোধন সহ অন্যান্য কর্মসূচি নিয়ে ঝাঁপিয়ে পড়ুন। কিন্তু সদর সভাপতিকে বাদ দিয়ে কেন সভা? জবাবে অরূপ বলেন, এটা একটা গেট টুগেদার ছিল। অনেক আগেই ঠিক করা হয়েছিল৷ ফলে বেকার গুঞ্জনের অর্থ হয় না।

Previous articleতৃণমূলের সঙ্গে পাল্লা, চাকরি প্রতিশ্রুতি কার্ড বিতরণ শুরু বিজেপির
Next articleকরোনা আক্রান্ত বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা