করোনা আক্রান্ত বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা

সম্প্রতি বঙ্গ সফর করে দিল্লি ফিরেছেন বিজেপি(BJP)র সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা(Jagat Prakash Nadda)। এর ঠিক পর এবার খবর এল দেশব্যাপী ভয়াবহ রূপ নেওয়া মারণ করোনা ভাইরাসে(Coronavirus) আক্রান্ত হয়েছেন বিজেপির সর্বময় প্রধান। রবিবার টুইট করে এই তথ্য প্রকাশ্যে এনেছেন নাড্ডা। এরপরই চাঞ্চল্য ছড়িয়েছে। এদিন টুইটে তিনি জানিয়ে দিয়েছেন, করোনা আক্রান্ত নিশ্চিত হওয়ার পর বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন তিনি।

সম্প্রতি এক টুইটে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার লেখেন, ‘করোনার প্রাথমিক কিছু লক্ষণ নজরে আসার পর আমি কোভিড পরীক্ষা করাই। এদিন সেই রিপোর্ট পজেটিভ এসেছে। শারীরিকভাবে আমি এখনো সুস্থই আছি। ডাক্তারদের পরামর্শ অনুযায়ী হোম আইসোলেশনে সমস্ত রকম নিয়ম কানুন মেনে চলছি। সকলের কাছে আমার অনুরোধ গত কয়েক দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন। অনুগ্রহ করে তারা যেন হোম আইসোলেশনে থাকেন এবং করোনা পরীক্ষা করান।

আরও পড়ুন:রাজীব সমস্যা মেটার মুখে অরূপ রায়ের বৈঠক নিয়ে দলেই প্রশ্ন

প্রসঙ্গত, গত ৯ ও ১০ ডিসেম্বর দু’দিনের সফরে রাজ্যে পা রেখেছিলেন জেপি নাড্ডা। ডায়মন্ড হারবারে তাঁর কোনওভাবে লক্ষ্য করে হামলার ঘটনা ঘটে। যা কেন্দ্র করে ইতিমধ্যেই উত্তাল হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। বিজেপির সর্বময় প্রধানের এই সফরে তাঁর সংস্পর্শে এসেছেন বঙ্গ বিজেপির প্রায় সমস্ত শীর্ষ নেতৃত্বরা। ফলস্বরূপ জেপি নাড্ডা করোনা আক্রান্ত হওয়ার ঘটনায় নিশ্চিত ভাবেই উদ্বেগ বাড়ছে বাংলায়।

Previous articleরাজীব সমস্যা মেটার মুখে অরূপ রায়ের বৈঠক নিয়ে দলেই প্রশ্ন
Next articleইংল‍্যান্ড সফর সূচি নিয়ে অসন্তোষ বাংলা, মুম্বইয়ের