শাহের সভায় বিজেপিতেই যোগ দিচ্ছেন তৃণমূল বিধায়ক বিশ্বজিৎ, কংগ্রেসের সুদীপ: সূত্র

আজ, শনিবার অমিত শাহের (Amit Shah) মেদিনীপুরের সভায় মেগা যোগদানের উপর এখন রাজনৈতিক মহলের নজর। আগ্রহ ও কৌতূহল তুঙ্গে। তারই মাঝে ফের নতুন খবর। জোরালো সূত্রের খবর, তৃণমূলে (TMC) আর নয়, বিজেপিতেই (BJP) এবার যাচ্ছেন কালনার (Kalna) বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডু (Biswajit Kundu)। একইসঙ্গে বিজেপিতে যাচ্ছেন পুরুলিয়ার (Purulia) বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়ও (Sudip Kumar Mukherjee)।

রাতারাতি ফের ভোলবদল। গতকাল, শুক্রবার রাতে তৃণমূল (TMC) সাংসদ (MP) সৌগত রায় (Sougata Roy) দাবি করেছিলেন, তৃণমূলেই থাকছেন বিশ্বজিৎ কুণ্ডু (Biswajit Kundu)। কিন্তু ঘনিষ্ঠ মহলে কালনার বিধায়ক দাবি করেছেন, তিনি কোনও ফোন করেননি। সৌগত রায় (Sougata Roy) মিথ্যে বলছেন। দল মিথ্যেয় ভরে গিয়েছে। এমনকি তাঁর সঙ্গে মিথ্যাচার হয়েছে। আর সেই রাগেই তিনি দল ছাড়বেন। শাহের সভায় বিজেপিতে (BJP) যোগ দেবেন বলে জানা যাচ্ছে।

শাহের সভায় তৃণমূলের পাশাপাশি একইসঙ্গে দল ভাঙছে কংগ্রেসেরও। পুরুলিয়ার কংগ্রেস বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়ও (Sudip Kumar Mukherjee) এদিন বিজেপিতে (BJP) যোগদান করতে চলেছেন বলে শোনা যাচ্ছে। উল্লেখ্য, বিধায়ক পদ থেকে পদত্যাগ করার জন্য যখন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বিধানসভায় যান, সেইসময় তাঁর সর্বক্ষণের সঙ্গী ছিলেন সুদীপবাবু। সেদিনই শুভেন্দু ঘনিষ্ঠ এই নেতার বিজেপিতে যোগদানের ছবিটা স্পষ্ট হতে শুরু করেছিল।

আরও পড়ুন-মধ্যাহ্নভোজ-রাজনীতি: খাদ্যসাথীর চালেই এবার অমিত-আপ্যায়ন!

 

Previous articleমধ্যাহ্নভোজ-রাজনীতি: খাদ্যসাথীর চালেই এবার অমিত-আপ্যায়ন!
Next articleভাঙ্গড়ের ঘটকপুকুরে ভস্মীভূত দোকান, ঘুমন্ত অবস্থায় মৃত দুই শিশু-সহ দোকান মালিকের