দুর্গাপুরে দিলীপ ঘোষের সভায় প্রবল হাতাহাতি, বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে

অমিত শাহ (Amit Shah) রাজ্য ছাড়তেই বিজেপির(BJP) গোষ্ঠীদ্বন্দ্ব শুরু হয়ে গেল । সোমবার সকালে দুর্গাপুরে সভা শুরুর আগেই নিজেদের মধ্যে মারামারিতে জড়িয়ে পড়লেন বিজেপির কর্মী-সমর্থকরা।

শুভেন্দু অধিকারী(suvendu Adhikari) বিজেপিতে যোগ দিতেই আরো প্রকট হয়ে গেল বিজেপির অন্তর্দ্বন্দ্ব। আদি ও নব্য বিজেপি সদস্যদের মনোমালিন্য কার্যত ঝগড়া মারামারিতে পরিণত হল। বিজেপির অন্তর্দ্বন্দ্ব কার্যত প্রকাশ্যে শুরু হয়ে গেল। সোমবার সকালে দুর্গাপুরে দলীয় সমর্থকদের মধ্যে হাতাহাতি চেয়ার ছোড়াছুড়ি শুরু হয়ে যায়। এই নিয়ে প্রবল উত্তেজনা শুরু হয়ে যায় বিজেপি শিবিরে।

আরও পড়ুন:করোনার নতুন স্ট্রেন, স্থগিত ভারত-যুক্তরাজ্য বিমান পরিষেবা

শুভেন্দু আসায় একদিকে দল মজবুত হবে বলে প্রকাশ্যে অমিত শাহ দাবি করলেও, কার্যত দলের ভিত যে আলগা হয়ে গেছে তা প্রমাণ হয়ে গেল। বিজেপি নেতা সায়ন্তন বসু অবশ্য দাবি করেছেন দল বড় হলে বিবাদ বাড়ে। এমন কিছু নয় এ এমন কিছু নয়। যদিও সায়ন্তন বসু গোষ্ঠীদ্বন্দ্বকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করলেও রাজনৈতিক মহলে এই ঘটনা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। দলীয় সূত্রে খবর দলের শীর্ষ মহল এই ধরনের ঘটনা ভবিষ্যতে যাতে আর না হয় সে ব্যাপারে সকলকে কড়া নজর রাখতে বলেছেন। অন্তত দলীয় কোন্দল জাতি প্রকাশ্যে না আসে সে দিকেই নজর রাখার জন্য শীর্ষ মহল থেকে বার্তা এসেছে।

Previous articleকরোনার নতুন স্ট্রেন, স্থগিত ভারত-যুক্তরাজ্য বিমান পরিষেবা
Next articleখেজুর গুড় তৈরি করে ঘুরে দাঁড়াতে চাইছেন কর্মহীন দিনমজুররা