দলীয় কাজ নিয়েই আলোচনা, পার্থর বাড়ি থেকে বেরিয়ে জানালেন রাজীব!

আজ, সোমবার সকালে ফের তৃণমূল (TMC) মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) নাকতলার বাড়িতে গিয়ে তাঁর সঙ্গে বেশ কিছুক্ষণ বৈঠক করেন রাজ্যের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) সেখান থেকে বেরিয়ে রাজীব বলেন, “পার্থদা আমাদের নেতা। দলের বিভিন্ন আলোচনায় তিনি ডাকলেই আমি আসি। আজও এলাম। সব আলোনা তো আর সংবাদমাধ্যমের সামনে বলা যায় না। এর আগেও অনেকবার আমি পার্থদার বাড়ি এসেছি, সেটা হয়তো আপনারা জানতেন না।”

শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikary) মতোই তাঁর অনুগামীরাও চারিদিকে পোস্টার লাগিয়েছে। এ প্রসঙ্গে রাজীব বলেন, “কে কোথায় পোস্টার লাগিয়েছে জানি না। আর শুভেন্দুবাবু তাঁর ব্যক্তিগত মত প্রকাশ করেছেন সেটা একান্তই তাঁর ব্যাপার। এ বিষয়ে আমি কিছু বলতে পারব না।”

উল্লেখ্য, সম্প্রতি নাম না করে একটি অরাজনৈতিক মঞ্চ থেকে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন, “স্তাবকতায় আমি বিশ্বাসী নই। ন্যাচরালি সেখানে নম্বর কম।” প্রকাশ্যে রাজীবের এই মন্তব্যের পরই রাজ্য রাজনীতিতে শুরু হয়ে যায় শোরগোল।

এর আগে ক্ষোভ প্রকাশ করার পরই রাজীবের সঙ্গে বৈঠক করেছেন তৃণমূল নেতৃত্ব। সূত্রের খবর, ১৩ ডিসেম্বরের সেই বৈঠকে বেশ কিছু ক্ষোভ, অভিমানের কথা পার্থ চট্টোপাধ্যায় এবং প্রশান্ত কিশোরকে জানিয়েছিলেন রাজীব। এরপর তাঁর সমস্ত অভাব-অভিযোগের কথা জানানো হয় দলনেত্রীকে।
তাই এদিন দ্বিতীয় বৈঠকের পর পরিস্থিতি কতটা বদলাবে এখন সেটাই দেখার।

আরও পড়ুন-তৃণমূলে নয়া চমক! ঘাসফুলে সৌমিত্র খাঁয়ের স্ত্রী সুজাতা মণ্ডল

 

Previous articleতৃণমূলে নয়া চমক! ঘাসফুলে সৌমিত্র খাঁয়ের স্ত্রী সুজাতা মণ্ডল
Next articleশুভেন্দুর ইস্তফাপত্র গৃহীত: অধ্যক্ষ