দলত্যাগী সাংসদ সুনীল মণ্ডলকে ঘিরে বিক্ষোভ, ধুন্ধুমার কাণ্ড হেস্টিংসে

শনিবার সকালে ধুন্ধুমার কান্ড বেঁধে যায় হেস্টিংসে (Hastings )। সদ্য তৃণমূল(TMC) ছেড়ে বিজেপিতে ( BJP)আসা সাংসদ সুনীল মণ্ডল(Mp Sunil mondal) কে ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূল সমর্থকরা। গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। কার্যত রণক্ষেত্রে পরিণত হয় গোটা এলাকা।

বিজেপি সূত্রে জানানো হয়েছে হেস্টিংসের দলীয় কার্যালয়ে পূর্বঘোষিত একটি অনুষ্ঠান ছিল। উপলক্ষ ছিল সদ্য অন্য দল থেকে বিজেপিতে আসা সাংসদদের সাদর অভ্যর্থনা । সেই অনুষ্ঠানে যোগ দিতে সকালে দলীয় কার্যালয়ে ঢুকছিলেন সাংসদ সুনীল মণ্ডল। কিন্তু রাস্তাতে তাঁর গাড়ি আটকে দেওয়া হয় বলে অভিযোগ।

দলত্যাগী সংসদ সুনীল মন্ডলের অভিযোগ তৃণমূল সমর্থকরা তাঁর গাড়ি আটকে বিক্ষোভ দেখাতে শুরু করে। তাঁকে কালো পতাকা দেখানো হয়। তাঁকে প্রথমটায় গাড়ি থেকে বের হতে দেওয়া হয়নি । জোর করে দরজা আটকে রাখা হয় বলে অভিযোগ। সুনীল মণ্ডলকে ঘিরে স্লোগান দিতে থাকে বিক্ষুব্ধ সর্মথকরা। শুধু তাই নয় রাস্তায় শুয়ে পড়ে তাঁর গাড়ি আটকানোর চেষ্টা করা হয়। পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে পুলিশের সামনে দুই দলের সমর্থকরা ধস্তাধস্তি ও হাতাহাতিতে জড়িয়ে পড়ে। কিছুক্ষণের মধ্যে গোটা এলাকা কার্যত রণক্ষেত্রে পরিণত হয়। সুনিল মন্ডলের গাড়ি ভাঙচুর করা হয় বলেও অভিযোগ উঠেছে।

যদিও এই ঘটনার কথা স্বীকার করা হয়নি তৃণমূলের তরফে। জানানো হয়েছে বিক্ষুব্ধ -উত্তেজিত জনতা স্বতঃস্ফূর্তভাবে দলত্যাগী সংসদকে বিক্ষোভ দেখিয়েছে। অন্যদিকে বিজেপির অভিযোগের তির তৃণমূলের দিকে।

Previous articleশুভেন্দুর পাল্টা শান্তনু? জল্পনা তুঙ্গে
Next articleঅনুব্রতর কুকথা: দিলীপের ‘প্যান্ট খোলা’র হুমকি