শুভেন্দুর পর সুনীলের জন্য কেন্দ্রীয় নিরাপত্তার আর্জি কৈলাসের

সদ্য তৃণমূলত্যাগী সুনীল মণ্ডলের জন্য এবার কেন্দ্রীয় নিরাপত্তার ব্যবস্থা করলো বিজেপির (BJP) পশ্চিমবঙ্গের (West Bengal) ভারপ্রাপ্ত নেতা কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya)। কৈলাস জানিয়েছেন, “সুনীল মণ্ডলকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার জন্য লিখিত আর্জি জানানো হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের (Ministry Of Home Affairs) কাছে। তাঁকে খুব শীঘ্রই কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হবে।”

আরও পড়ুন-এবার শুভেন্দুর বিরুদ্ধে ৭২৫ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির অভিযোগ তৃণমূলের অখিল গিরির

শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) পর এবার সুনীল মণ্ডল (Sunil Mandal)। শনিবার হেস্টিংসে নবাগতদের সংবর্ধনা অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল এবং শুভেন্দু অধিকারী সহ একাধিক নেতারা। অনুষ্ঠান শুরুর আগেই বিজেপি কার্যালয় চত্বরে ধুন্ধুমার বেধে যায়। কার্যালয়ে ঢোকার মুখে সুনীলের গাড়িকে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। দফায় দফায় চলে বিক্ষোভ। বৈঠকের আগেই তৃণমূল-বিজেপি বচসাকে কেন্দ্র করে তুঙ্গে ওঠে উত্তেজনা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জানা গিয়েছে, এদিন হেস্টিংসে বিজেপি (BJP) দফতরে ‘হামলা’র প্রেক্ষিতেই সুনীল মণ্ডলকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত।

আরও পড়ুন-মতুয়া ইস্যুতে শাহের সমালোচনায় মুখর সাংসদ শান্তনু, বাড়ছে দলত্যাগের জল্পনা

উল্লেখ্য, ১৯ ডিসেম্বর মেদিনীপুরে অমিত শাহের (Amit Shah) হাত ধরেই শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বিজেপিতে যোগ দিয়েছেন। যোগ দিয়েছেন বর্ধমান পূর্বের প্রাক্তন তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল (Sunil Mandal)। গেরুয়া শিবিরে যোগ দেওয়ার আগেই পাইলট কার-সহ রাজ্য সরকারের দেওয়া নিরাপত্তা ছেড়ে দেন শুভেন্দু। এরপর বিজেপি তাঁর জন্য বুলেটপ্রুফ গাড়ি-সহ কেন্দ্রীয় নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। এখন ‘জেড’ নিরাপত্তা পাচ্ছেন শুভেন্দু। সুনীলকে কোন পর্যায়ের নিরাপত্তা দেওয়া হবে তা জানা যায়নি।

Previous articleবিরাটকে পিছনে ফেলে দিলেন বুমরাহ
Next articleবক্সিং ডে টেস্টে শতরান রাহানের