স্কুলে ভর্তি হতে যাওয়ার পথে দুর্ঘটনা, বাসের ধাক্কায় মৃত্যু পড়ুয়ার

মর্মান্তিক!

পাঁচ বছরের এক শিশুকে নিয়ে স্কুলে ভর্তি হতে যাচ্ছিল পঞ্চম শ্রেণীর এক পড়ুয়া। মাঝ রাস্তায় তার সঙ্গে ঘটল এক মর্মান্তিক দুর্ঘটনা (Accident)। বাসের ধাক্কায় প্রাণ গেল তার।

ঘটনাটি মুর্শিদাবাদের (Murshidabad) সাগরদীঘির ধুমারপাহাড় এলাকায়। স্থানীয়দের অভিযোগ, এলাকায় ট্রাফিক নিয়ন্ত্রণের কোনও সুব্যবস্থা না থাকায় এমন দুর্ঘটনা ঘটেছে। বাসের ধাক্কায় মৃত্যু হল পঞ্চম শ্রেণীর ওই পড়ুয়ার। সোমবার সকালে বছর পাঁচের শিশুটিকে সাইকেলে বসিয়ে স্কুলে ক্লাস সিক্সে ভর্তি হতে যাচ্ছিল রেশমী খাতুন। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওইসময় মালদহের দিক থেকে বহরমপুরগামী একটি সরকারি বাস বেপরোয়া গতিতে এসে ধাক্কা মারে সাইকেলে। ঘটনার পর বাসচালক বাসটি সেখানে থামায়নি। স্থানীয়রা পুলিশকে (Police) খবর দিলে কিছুক্ষণ পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছয়। বাসচালক এখনও পলাতক।

গুরুতর অবস্থায় তাদের সাগরদীঘি সুপার স্পেশালিটি হাসপাতালে (Sagardighi Super Speciality Hospital) নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা রেশমী খাতুনকে মৃত বলে ঘোষণা করে। আহত আরেক শিশুর অবস্থা আশঙ্কাজনক। তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে (Murshidabad Medical College Hospital) স্থানান্তরিত করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন-নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের সামনে ধুন্ধুমার, পথ অবরোধ ঠিকা শ্রমিকদের

Previous articleবিশ্বভারতীর থেকে রাস্তা ফেরত নিল রাজ্য, খুশি আশ্রমিকরা
Next articleদশকের সেরা ক্রিকেটার কোহলি, অধিনায়ক ধোনি! সেরার তালিকায় রশিদ-স্মিথ