রাজনীতিতে পা রাখছেন না রজনী, হঠাৎ সিদ্ধান্ত বদলের কারণ ব্যাখ্যা থালাইভার

২০২০ সালের শেষলগ্নে বড় চমক দিয়েছিলেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত(Rajinikanth)। তিনি ঘোষণা করে দেন নতুন বছরেই দক্ষিণের রাজনীতির ময়দানে পা রাখতে চলেছে তার নতুন দল। তবে সেই সিদ্ধান্ত থেকে অবশেষে পিছিয়ে এলেন সুপারস্টার(Suparstar)। সম্প্রতি সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর মঙ্গলবার ঘোষণা করে দিলেন রাজনীতির ময়দানে কোনওভাবেই পা রাখবেন না তিনি। অবশ্য রাজনীতি না করলেও মানুষের সেবায় নিঃস্বার্থভাবে তিনি যে কাজ করে যাবেন একথাও জানিয়ে দিয়েছেন। তবে কেন হঠাৎ এই সিদ্ধান্ত বদল করলেন থালাইভা? এদিন টুইট করে তার উত্তরও দিয়েছেন তিনি।

কয়েক সপ্তাহ আগে রজনীকান্ত ঘোষণা করেছিলেন ৩১ ডিসেম্বর নিজের নতুন রাজনৈতিক দলের ঘোষণা করবেন দক্ষিণের সুপারস্টার। যদিও সেই সিদ্ধান্ত থেকে বেরিয়ে এসে মঙ্গলবার টুইট করে তিনি জানান, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে আমি জানাচ্ছি আমি রাজনীতির আঙিনায় কখনোই প্রবেশ করব না। এটা শুধুমাত্র আমি জানি ওই সিদ্ধান্ত ঘোষণার পর কি যন্ত্রণাদায়ক পরিস্থিতির মধ্য দিয়ে আমাকে যেতে হয়েছে। আমার শারীরিক অসুস্থতাকে ঈশ্বরের তরফে দেওয়া একটি বার্তা হিসেবে আমি দেখছি।’ পাশাপাশি তিনি এটাও জানান, ‘রাজনীতির ময়দানে(Political field) পা না রাখলেও আমি সর্বদা মানুষের সেবা করে যাব। আমি জানি আমার এই সিদ্ধান্ত আমার অনুগামী ও বহু মানুষকে নিরাশ করবে। তাদের কাছে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি।’ একইসঙ্গে রজনীকান্ত স্পষ্ট ভাবে এটা জানিয়ে দেন, নিজের শারীরিক অসুস্থতার কারণেই রাজনীতিতে পা রাখছেন না তিনি।

আরও পড়ুন:অমর্ত্য সেনকে বেনজির ব্যক্তিগত আক্রমণ দিলীপের, পাল্টা সরব সৌগত

প্রসঙ্গত, গত শুক্রবার দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের শারীরিক অসুস্থতার খবর প্রকাশ্যে আসে। চিকিৎসার জন্য তাকে ভর্তি করা হয় হায়দরাবাদের একটি হাসপাতালে। জানা যায়নি তার রক্তচাপ জনিত সমস্যা মারাত্মক আকার নিয়েছে। অবশ্য কয়েকদিনের মধ্যেই চিকিৎসার পর সুস্থ হয়ে ওঠেন রজনী। রবিবার ছুটিও দিয়ে দেওয়া হয়ে তাঁকে। এরপর মঙ্গলবার টুইট করে রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কথা ঘোষণা করে দেন সুপারস্টার রজনীকান্ত।

Previous articleইস্তফা দিলেন যাদবপুরের ইঞ্জিনিয়ারিং বিভাগের ডিন অমিতাভ দত্ত
Next articleনিশীথ-মিহির কোচবিহারে বিজেপির মুখ? প্রশ্ন দলের অন্দরেই