আইএসএলে প্রথম জয় এসসি ইস্টবেঙ্গলের, ওড়িশা এফসি কে ৩-১ গোলে হারাল রবি ফাউলারের দল

আইএসএলে ( isl) প্রথম জয় পেল এসসি ইস্টবেঙ্গল( sc east bengal)। তারা ৩-১ গোলে হারাল ওড়িশা এফসিকে( odisha fc) । লাল-হলুদের হয়ে গোল পিলকিল্টন (pilkington) , মাঘোমা (maghoma) এবং দলের নতুন বিদশি ব্রাইটের(bright)।

ম‍্যাচে এদিন শুরু থেকেই আক্রমনে ঝাপায় এসসি ইস্টবেঙ্গল। ম‍্যাচের ১২ মিনিটে গোল করে ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন পিলকিল্টন। রাজু গায়কোড়ের থ্রো থেকে জালে বল জড়ান পিলকিল্টন। এদিন ডিফেন্সে ড‍্যানি ফক্স, স্কট নেভিলদের সঙ্গে রাজুকে নামান ইস্টবেঙ্গল কোচ রবি ফাউলার। ডিফেন্সে ভরসা দেন তিনি। এক গোল খাওয়ার পর পাল্টা আক্রমন চালায় ওড়িশা এফসি। তবে দেবজিৎ মজুমদারের অসাধারণ সেভ বাঁচিয়ে দেন এসসি ইস্টবেঙ্গলকে। তবে এরই মাজে পাল্টা আক্রমণ চালায় পিলকিল্ট, মাঘোমারা। যার ফলে ম‍্যাচের ৩৯ মিনিটে লাল-হলুদের হয়ে দ্বিতীয় গোলটি করেন মাঘোমা। প্রায় একার কৃতিত্বে অসাধারণ গোল করেন তিনি। মরশুমে তৃতীয় গোল করলেন মাঘোমা। ম‍্যাচের প্রথমার্ধে ২-০ গোল এগিয়ে থাকে রবি ফাউলারের দল।

এরপর দ্বিতীয়ার্ধে আক্রমণ ঝাঁজ বাড়ায় এসসি ইস্টবেঙ্গল। ম‍্যাচের ৭৩ মিনিটে মাঘোমাকে তুলে নতুন বিদেশি ব্রাইটকে নামান ফাউলার। মাঠে নেমেই নিজের জাত চেনালেন নাইজেরিয়ান এই স্ট্রাইকার। ম‍্যাচে ৮৮ মিনিটে ইস্টবেঙ্গলের হয়ে তৃতীয় গোলটি করেন ব্রাইট। ম‍্যাচের ইনজুরি টাইমে আত্মঘাতী গোল করেন ড‍্যানি ফক্স। যার ফলে ম‍্যাচের ৯০ মিনিট পর ম‍্যাচের রেজাল্ট দাড়ায় ৩-১। এই জয়ের ফলে ৮ ম‍্যাচে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দশম স্থানে এসসি ইস্টবেঙ্গল।

বছরের প্রথম ম‍্যাচে আইএসএলের প্রথম জয় চাইছিলেন ইস্টবেঙ্গল কোচ রবি ফাউলার। আর তা করে দেখাল লাল-হলুদ ব্রিগেড। এদিন ডিফেন্স থেকে অ‍্যাটাক সব দিকে থেকে অনেক পরিণত রবি ফাউলারের দল। রাজু গায়কোয়াড়, ব্রাইট আসায় আশার আলো দেখল ইস্টবেঙ্গল।

আরও পড়ুন:সৌরভের জন্য সোমবার উডল্যান্ডসে দেবী শেঠি, আলোচনা হবে বাইপাস নিয়ে

Advt

Previous articleনাম না করে কড়া কথায় ধনকড়-শুভেন্দুকে বিঁধলেন কল্যাণ
Next articleদলবদলু বিজেপি নেত্রীর টুইটার অ্যাকাউন্টে ‘বিস্ময়কর’ কভার পিকচার