চোরেরা সব এখন বিজেপিতে: বিজেপিকে চ্যালেঞ্জ ছুড়ে মন্তব্য অভিষেকের

“নরেন্দ্র মোদি (Narandra Modi) বলেছিলেন ক্ষমতায় এলে চোরের বাইরে থাকবে না। ঠিক তাই, চোরেরা সবাই এখন বিজেপিতে”-এই ভাবেই গঙ্গারামপুরের (Gangarampur) সভা থেকে নরেন্দ্র মোদি সহ বিজেপি (Bjp) বিরুদ্ধে তোপ দাগেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তাঁর আক্রমণের নিশানায় ছিলেন শুভেন্দু অধিকারী (Shubhendu Adhikari) থেকে দিলীপ ঘোষ (Dilip Ghosh), কৈলাশ বিজয়বর্গীয় (Kailash Vijaybargya) থেকে অমিত শাহ (Amit Shah)। এদিন, তাঁকে ‘তোলাবাজ ভাইপো’ বলে বিজেপির আক্রমণের জবাবও দেন অভিষেক। তিনি বলেন, “আমার বিরুদ্ধে দুর্নীতির প্রমাণ করতে এজেন্সি লাগাতে হবে না, আমি নিজেই ফাঁসির মঞ্চে চলে যাব”।

তারপরেই তৃণমূলের (Tmc) যুব সভাপতি প্রশ্ন তোলেন, ক্যামেরায় কাদের দেখা গিয়েছে টাকা নিতে? তাঁরা সবাই এখন বিজেপিতে বলে কটাক্ষ করেন অভিষেক।

এরপরেই তিনি বলেন, “আমার নাম নিয়ে কথা বলতে পারে না বিজেপি। আমি নাম করে বলছি কৈলাস বিজয়বর্গীয়, অমিত শাহ বহিরাগত। আমি নাম করে বলছি আকাশ বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ গুন্ডা। চ্যালেঞ্জ করছি, ক্ষমতা থাকলে আমাকে জেলে ভরে দেখান”

উত্তরবঙ্গ সফরে রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন, বেলা তিনটেয় তাঁর সভা ছিল গঙ্গারামপুরে। সভায় পৌঁছিয়েই জন সমাগম দেখে সন্তোষ প্রকাশ করেন তিনি। বলেন, “আজকের গঙ্গারামপুরের সভা সব রেকর্ড ভেঙে দিয়েছে।” এরপরের এবারের নির্বাচনে বহিরাগত-সহ বিজেপিকে ঝেঁটিয়ে বিদায় করার ডাক দেন তিনি। বলেন, 2019-এ যে পদ্ম ফুটেছিল, সেগুলোকে বিসর্জন যাবে। “ভোটের সময় বিজেপি আসে, উন্নয়নের সময় তৃণমূল পাশে থাকে।“

অভিষেক বলেন, ভারতের ভূখণ্ড অধিকার করলে ইঞ্চিতে ইঞ্চিতে তার জবাব দিতে হবে কেন্দ্রকে। কিন্তু সেটা না করে কার ফ্রিজে কীসের মাংস আছে তাই দেখছে তারা।

ইদানীং সভাতে শুভেন্দু অধিকারীকে বলতে দেখা যাচ্ছে, বাংলাকে নরেন্দ্র মোদির হাতে তুলে দিয়ে হবে। এই কথাকেও কটাক্ষ করেন অভিষেক। তিনি বলেন, বাংলা কি মোয়া, যে তাকে কারও হাতে তুলে দিতে হবে। “চাটুকারিতা আর তল্পিবাহকতা করতে করতে এরা এমন জায়গায় পৌঁছেছে যে বাংলাকে গুজরাটের হাতে তুলে দিচ্ছে। এর বিরুদ্ধে আমাদের লড়াই করতে হবে”। তৃতীয়বারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ই বাংলার মুখ্যমন্ত্রী হবেন বলে জানান ডায়মন্ড হারবারের সাংসদ।

আরও পড়ুন: শুভেন্দুকে গুরুত্ব নয়, বুঝিয়ে দিলেন চন্দ্রিমা

Advt