জনসংযোগে গিয়ে ক্ষোভের মুখে তৃণমূল বিধায়ক, পালটা অভিযোগ বিজেপির বিরুদ্ধে

এলাকায় জনসংযোগ করতে গিয়ে ক্ষোভের মুখে পড়লেন তৃণমূল বিধায়ক। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নির্দেশে শাসকদলের নেতারা মানুষের সঙ্গে জনসংযোগে নেমে পড়েছেন। মা মাটি সরকারের উন্নয়ন প্রকল্পগুলি তারা মানুষের কাছে তুলে ধরছেন। সম্প্রতি দুবরাজপুরের তৃণমূল কংগ্রেস বিধায়ক নরেশচন্দ্র বাউড়ি (Nareshchandra Bauri) জনসংযোগ বৃদ্ধি করতে বীরভূমের দুবরাজপুর ব্লকের (Dubrajpur Block) রামনারায়ণপুর গ্রামে যান। সেখানে রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প গুলি সম্পর্কে গ্রামবাসীদের সঙ্গে আলোচনা করেন। একটি ক্লাবে আলাপ-আলোচনা সেরে ফেরার পথে স্থানীয় কিছু গ্রামবাসী তাঁকে জানান, এলাকায় উন্নয়নমূলক কাজ হচ্ছে না। বিধায়ককে ঘিরে রীতিমতো বিক্ষোভ দেখান তাঁরা।

এই ঘটনার পর তৃণমূল বিধায়ক (Mla) নরেশচন্দ্র বাউড়ির পাল্টা অভিযোগ, এই ঘটনা ঘটেছে বিজেপির মদতে। স্থানীয় বিজেপি নেতারা গ্রামবাসীদের প্ররোচিত করেছেন। অথচ বিজেপি ক্ষমতায় এলে ওরা উন্নয়নমূলক কাজ বন্ধ করে দেবে বলে বিধায়কের অভিযোগ।

পাশাপাশি তিনি এও জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে রাজ্যে বহু উন্নয়নমূলক কাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। যেমন, স্বাস্থ্যসাথী, সবুজ সাথী, খাদ্যসাথী সহ বিভিন্ন সরকারি প্রকল্পের সুযোগ পেয়েছেন বহু মানুষ। বিজেপি সাম্প্রদায়িক ভেদাভেদ সৃষ্টি করছে। এভাবেই বাংলার উন্নয়নকে ব্যাহত করতে চাইছে।

এদিন বিধায়ক বিক্ষুব্ধ গ্রামবাসীদের আরও জানিয়েছেন, এলাকায় উন্নয়নমূলক কাজ না হলে গ্রামবাসীরা যেন সরাসরি তাঁকে অভিযোগ জানান। খতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন- সফল অ‍্যাঞ্জিয়োপ্লাস্টি, সুস্থ আছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়

Advt

Previous articleটিম ইন্ডিয়ার সদস্য কোলাঘাটের দয়ানন্দকে সম্বর্ধনা দিলেন এলাকাবাসীরা
Next articleসবচেয়ে ভাল প্রস্তাবটাই দিয়েছে কেন্দ্র, বল এখন কৃষকদের কোর্টে : তোমর