বোনকে জড়িয়ে কুমন্তব্য, সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কড়া জবাব সৌরভের

অভিনয় জগতের পাশাপাশি সম্প্রতি রাজনীতিতে(politics) পা রেখেছেন সৌরভ দাস(Sourav Das)। তবে রাজনীতিতে পা রাখার পরই বিতর্কের কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন জনপ্রিয় এই ‘মন্টু পাইলট’। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়(Social Media) একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে নিজের জন্মদিনের অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সৌরভ। এবং বাঁ হাতে জড়িয়ে রয়েছেন একজন মহিলাকে। ভিডিওটিতে গোল করে দেখানো হচ্ছে সৌরভের হাত। যেটি তখন ওই মহিলার বুকের কাছে অবস্থিত। আর এই ভিডিওকে তুলে ধরেই সৌরভের চরিত্র বিশ্লেষণে নেমেছেন নেটিজেনরা। সৌরভকে লক্ষ্য করে ধেয়ে আসতে শুরু করে একের পর এক কটাক্ষ।

এই ঘটনার ঠিক পরে নেটিজেনদের মুখের মত জবাব দিয়ে পাল্টা একটি ভিডিও পোস্ট করেন সৌরভ। এবং ব্যাখ্যা দেন আসলে কী হয়েছিল। সৌরভ জানান, ‘ওটা ছোট ছবি দেখেছিলে এবার বড় করে দেখো।’ সৌরভের কথায়, ভিডিওতে যাকে দেখা যাচ্ছে সে আমার বোন, পাশে বাবা দাঁড়িয়ে রয়েছেন। ভিডিওর ব্যাখ্যায় সৌরভ জানিয়েছেন, তার জন্মদিনে অনুগামীরা বড় করে সেলিব্রেট করছিল। তাতেই আবেগঘন হয়ে পড়েন তিনি। চোখের জল ধরে রাখতে পারেননি সৌরভ, বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন ‌। কেঁদে ফেলে তাঁর বোনও। তখন বোনকে জড়িয়ে ধরে এই আবেগঘন মুহূর্ত পরিবারের সঙ্গে ভাগ করে নেন সৌরভ।

আরও পড়ুন:“জয় শ্রীরাম” স্লোগানের বিরোধিতায় মুখ্যমন্ত্রীর পাশে অধীর চৌধুরী

তবে সৌরভ গোটা ঘটনার ব্যাখ্যা দেওয়ার পর সোশ্যাল মিডিয়ায় এহেন নোংরা কটাক্ষের তীব্র বিরোধিতা করেছে বহু মানুষ। তবে সৌরভের ব্যাখ্যাতেও বিতর্ক কিন্তু থামেনি। অনেকেই বলেছেন বোন হলেও তাকে কি এভাবে জড়িয়ে ধরাটা কখনই ঠিক নয়। এদিকে সৌরভের তৃণমূল যোগের পর ইচ্ছাকৃতভাবে রাজনৈতিক অভিসন্ধিতে কেউ বা কারা এই ঘৃণ্য ষড়যন্ত্র করছে বলে অনুমান করছে সৌরভের ঘনিষ্ঠ মহল। এদিকে সৌরভের এই ভিডিও দেখার পর অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী সৌরভের এহেন কাণ্ডকে অত্যন্ত কুরুচিকর বলে আখ্যা দিয়েছেন। তিনি বলেন, ‘বোন হোক বা অন্য কেউ সৌরভ যা করেছেন তা অত্যন্ত অস্বস্তিকর।’

Advt

Previous articleঅস্ট্রেলিয়ার বিরুদ্ধে বুমরার টোটকাই কাজে এসেছিল, জানালেন সাইনি
Next articleঅস্ট্রেলিয়ার বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আর অশ্বিনের