বড় চমক, তৃণমূলে যোগ দিলেন জনপ্রিয় দুই টলিউড অভিনেত্রী কৌশানি-পিয়া

বঙ্গে বিধানসভা নির্বাচনের প্রাক্কালে রাজনীতির ঢেউ লেগেছে টলিপাড়ায়। সম্প্রতি টলি অভিনেতা সৌরভ দাসের(Sourav Das) পর রবিবার তৃণমূল ভবনে ব্রাত্য বসু(Bratya Basu) ও কুণাল ঘোষের(Kunal Ghosh) হাত ধরে তৃণমূলে(TMC) যোগ দিলেন টলিউডের আরও দুই জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়(Kousani Mukherjee) ও পিয়া সেনগুপ্ত(Piya Sengupta)।

রবিবার ব্রাত্য বসু ও কুণাল ঘোষের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিয়ে কৌশানী মুখোপাধ্যায় বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় ২৪ ঘণ্টা মানুষের কথা ভাবেন। তাঁর আমলে নানা সুযোগ-সুবিধা আমরা পাচ্ছি। তাই আমার বিশ্বাস, আবার মানুষ তাঁকে ফিরিয়ে আনবে। আমি চাই আমার দেখে আরও অনেকে এগিয়ে আসুক। দিদির সৈনিক হয়ে দাঁড়াক।’ পাশাপাশি আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগ দিয়ে ইম্পার কর্তা পিয়া সেনগুপ্ত বলেন, ‘ছোট থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত আমি। আমার বাবা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অত্যন্ত স্নেহ করতেন সম্মান করতেন। যদিও তিনি আজ আমাদের মধ্যে নেই। তবে আমি তৃণমূলে যোগ দিচ্ছি সর্বদা এই দলের পাশে থাকবো। তৃতীয়বার রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখতে চাই আমি। শেষ রক্তবিন্দু দিয়ে লড়াই করে যাব।’ পাশাপাশি গতকাল ভিক্টোরিয়া মেমোরিয়ালের অনুষ্ঠানে ‘জয় শ্রীরাম’ ধ্বনি নিয়ে সোচ্চার হোন পিয়া। তিনি বলেন, ‘গতকাল যে ঘটনা ঘটেছে এভাবে আমাদের মুখ্যমন্ত্রীকে অপমান করা হয়েছে তার ধিক্কার জানাচ্ছি আমি।’

আরও পড়ুন:বুকে ব্যথা, হাসপাতালে ভর্তি করা হল মন্ত্রী অরূপ রায়কে

পাশাপাশি এদিনের অনুষ্ঠানে বিজেপিকে তোপ দাগেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু। তিনি বলেন, দেশের শিল্প জগত বর্তমানে সংকটের মুখে দাঁড়িয়ে। অনুরাগ কাশ্যপ, নাসিরুদ্দিন শাহদের হুমকি দেওয়া হচ্ছে। আয়ুষ্মান খুরানাকেও হেনস্থা করা হয়েছে। তবে এ রাজ্যের পরিস্থিতি তেমনটা নয়। এখানে অনেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করেন, কিন্তু তাদের হেনস্থা করা হয় না। বিজেপি ক্ষমতায় আসলে বাকস্বাধীনতা থাকবে না বলেও অভিযোগ করেন তিনি।

Advt

Previous articleকরোনা মোকাবিলায় মোদির ভূয়সী প্রশংসা করলেন হু প্রধান
Next articleবাইশ গজ থেকে লেখাপড়ায় সমান পারদর্শি তাঁরা, একনজরে দেখে নেওয়া যাক কারা কারা আছেন এই তালিকায়