মমতাকে ‘জয় শ্রীরাম’ লেখা ১ লক্ষ পোস্টকার্ড পাঠাবে বিজেপি

নেতাজি জন্ম জয়ন্তীতে ভিক্টোরিয়া মেমোরিয়ালে ‘জয় শ্রীরাম'(Jay Shri Ram) বিতর্কর ঘটনার মাঝেই এবার নয়া কর্মসূচির পথে হাঁটতে চলেছে বিজেপি(BJP)। বিজেপি তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) বিরুদ্ধে আক্রমণাত্মক পথে হেঁটে এবার মমতার ঠিকানায় এক লক্ষ ‘জয় শ্রীরাম’ লেখা পোস্টকার্ড পাঠানো হবে। এই কর্মসূচির উদ্যোক্তা বিজেপি মুখপাত্র তেজিন্দর সিং বাগ্গা। একেবারে সরাসরি নবান্ন কিংবা কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির ঠিকানায় পৌঁছে দেওয়া হবে এই কার্ড।

বিজেপির এই কর্মসূচি প্রসঙ্গে তেজিন্দর বলেন, আমরা ইতিমধ্যেই পোস্টকার্ড গুলিতে মমতার নাম এবং ঠিকানা লিখে সাধারণ মানুষের মধ্যে বিলি করা শুরু করেছি। সকলেই সেই কার্ডে জয় শ্রীরাম এবং নিজেদের নাম লিখে পাঠিয়ে দেবেন। পাশাপাশি টুইট করে সাধারণ মানুষকে অনুরোধ জানানো হয়েছে নিজেদের নিকটবর্তী পোস্ট অফিস থেকে কাঠ সংগ্রহ করে তাতে জয় শ্রীরাম লিখে মমতার ঠিকানায় পাঠিয়ে দেওয়ার জন্য। বিজেপির এই কর্মসূচি প্রসঙ্গে তেজিন্দর আরও জানান, জয় শ্রীরাম শুনলেই মমতা বিরক্ত হন একটি ধর্মীয় সম্প্রদায়ের জন্য দূর্গা পুজোর বিসর্জন বন্ধ করে দিয়েছিলেন একটি সম্প্রদায়ের তোষণ করতে গিয়ে তিনি হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করেছেন বহুবার।

আরও পড়ুন:যৌন নির্যাতন নিয়ে বম্বে হাইকোর্টের নতুন ব্যাখ্যায় বিতর্ক, শোরগোল

পাশাপাশি ভিক্টোরিয়ার ঘটা সেই বিতর্কিত ঘটনা প্রসঙ্গে তিনি আরো জানান, ‘ভিক্টোরিয়ায় উপস্থিত সাধারণ দর্শক উৎসাহিত হয়ে এই স্লোগান দিয়েছেন। কোনও বিজেপি কর্মী বা নেতারা একাজ করেননি। মমতা দিদির বক্তব্য রাখা উচিত ছিল। কেন্দ্র তাঁকে আমন্ত্রণ জানিয়েছিল। এভাবে বক্তৃতা বয়কট করে আসলে নেতাজি সুভাষচন্দ্র বসুকেই অপমান করলেন দিদি।’

Advt

Previous articleযৌন নির্যাতন নিয়ে বম্বে হাইকোর্টের নতুন ব্যাখ্যায় বিতর্ক, শোরগোল
Next articleদলের মধ্যেই আদি বনাম নব্যের লড়াই, জেলা সভাপতি-সহ ১৪ জনকে শোকজ দিলীপের