মুঙ্গেরে দুষ্কৃতীদের গুলিতে গুরুতর আহত বিজেপির মুখপাত্র

দুষ্কৃতীদের গুলিতে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হলেন বিহার(Bihar) বিজেপির(BJP) মুখপাত্র আজমর শাম্সি(Ajmar Shamsi)। বুধবার ঘটনাটি ঘটেছে বিহারের মুঙ্গেরে(Munger)। জানা গিয়েছে, জামালপুরের ইভিনিং কলেজের পাশে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা হামলা চালায় আজমরের উপর। তথ্য অনুযায়ী ওই বিজেপি নেতার বাগানে গুলি লেগেছে। গুরুতর আহত অবস্থায় প্রথমে তাঁকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়, এরপর সেখান থেকে পাটনা হাসপাতালে রেফার করে দেওয়া হয়েছে তাঁকে।

সংবাদমাধ্যমের সামনে আজমর শাম্সির গাড়ির চালক জানান, প্রতিদিনের মতো বুধবার সকাল ১১ টায় আজমরকে নিয়ে জামালপুর কলেজ পৌঁছান তিনি। কিন্তু কলেজ গেটের সামনে পড়ুয়াদের ভিড় জমায় গেটের পাশেই গাড়ি থেকে নেমে পড়েন আজমর। সেখানেই গাড়ি পার্ক করার নির্দেশ দেন তিনি। তখনই গুলি চলার আওয়াজ পাওয়া যায়। আতঙ্কে পড়ুয়ারা ছোটাছুটি শুরু করলে দেখা যায়, গুলি খেয়ে মাটিতে পড়ে রয়েছেন আজমর। পড়ুয়াদের সাহায্য নিয়েই তড়িঘড়ি তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন:কৃষক বিক্ষোভ কি পূর্বপরিকল্পিত? উঠছে প্রশ্ন

ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কে বা কারা ওই ভিড়ের মধ্যে ছিল তা খতিয়ে দেখার চেষ্টা চলছে। বিজেপি মুখপাত্রের পরিজন, ড্রাইভারসহ ঘটনাস্থলে উপস্থিত পড়ুয়াদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। পুলিশের তরফে আশ্বাস দেওয়া হয়েছে শীঘ্রই দোষীদের খুঁজে বের করা হবে।

Advt

Previous articleকৃষক বিক্ষোভ কি পূর্বপরিকল্পিত? উঠছে প্রশ্ন
Next articleফের অসুস্থ মহারাজ